আঁচল কি পারবেন?

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯, ১১:৩০ পিএম

খান রনি: সুন্দর দেহবয়ব আর নৃত্যে সাবলীল থাকার পরও অনেকটাই ছিটকে পড়েছিলেন ঢাকাই ছবির নায়িকা আঁচল। ক্যারিয়ারকে দ্রুত ওপরের দিকে নিতে শুরু থেকেই ছিলেন অগোছালো। ফলে ঝুলিতে নেই হিট কেনো ছবি। ছবি করেছেন শাকিব খান থেকে শুরু করে দ্বিতীয় সারির কয়েকজন নায়কের সঙ্গে।

কিন্তু নিজেকে মেলে ধরতে ব্যর্থ হয়েছেন। সবশেষ মিজানুর রহমান মিজানের ‘রাগী’তে ফিরে আসার সুযোগ পান অশ্লীলতার অভিযোগ ওঠা এই চিত্রনায়িকা। ইতিমধ্যে অংশ নিয়েছেন শুটিংয়ে। ছবিটির তৃতীয় লটের কাজ শুরু হওয়ার কথা থাকলেও অদৃশ্য কারণে ‘আপাতত’ বন্ধ রয়েছে। এরই ফাঁকে ক্যারিয়ার বাঁচাতে মরিয়া হয়ে ওঠেন আঁচল। 

শোনা যায়- বেশ কয়েকবার কাকরাইল পাড়ায় ঢুঁ মারেন আঁচল।কয়েকজন প্রযোজকের সঙ্গে কথাও বলেন। রাত গভীরেও চলে তাদের সেই বৈঠক। নানা ঘাট হয়ে অবশেষে ভাগ্য খুলে আঁচলের। গত রবিবার তিনি নতুন ছবিতে সাইনিং করেছেন।

জানা গেছে, ২৭ জানুয়ারি রবিবার ছিল চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের জন্মদিন। এই দিনে রাজধানীর একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে কেক কেটে জন্মদিন পালন করেন এই নির্মাতা। সেখানেই তার জন্য নতুন সিনেমার ঘোষণা দেন প্রযোজক নজরুল রাজ। ছবির নাম ‘প্রিয়জন প্রয়োজন’। এটি নির্মাণ করবেন দেবাশী বিশ্বাস। রাজ মাল্টিমিডিয়া প্রযোজিণ এই ছবিতে আঁচলের বিপরীতে অভিনয় করবেন নজরুল রাজ। থাকছে আরও একটি জুটি। তবে নির্মাতা চমক হিসেবে নামটি প্রকাশ করেন নি।

এফডিসি পাড়ায় এ নিয়ে চলছে মিশ্র প্রতিক্রিয়া। নিজেকে বড় পর্দায় ফিরে পাওয়ার আশায় এরইমধ্যে অনন্য মামুনের ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’য় অভিনয় করেছেন। এছাড়া ফেসবুকে তাকে সবসময় সক্রিয় থাকতে দেখা যায়। কিন্তু বড় পর্দায় হাজারো দর্শকের সামনে আসার আঁকুতি তাকে উতলা করেছে। ফলে নির্মাতা ভালো পেলেও পান নি শাকিব-সাইমন-বাপ্পী-ইমনদের মতো তারকা নায়কদের। ফলে প্রশ্ন উঠেছে ফিরতে ব্যাকুল আঁচল কি পারবেন মৌসুমী প্রযোজক কাম নায়কের সঙ্গে নিজের ক্যারিয়ার চাঙা করতে? না কি হারিয়ে যাওয়া নায়িকাদের ভীড়ে নতুন নাম যোগ হবে টিকটকে ব্যস্ত থাকা আঁচলের সময়ই সেটা বলে দেবে। 

প্রসঙ্গত, আঁচল আঁখি র্বুমানে ‘রাগী’ সিনেমার শুটিংও করছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দাগ’ শিরোনামের সিনেমাটি। তারেক সিকদার পরিচালিু এই সিনেমায় আঁচলের নায়ক বাপ্পী চৌধুরী।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: