নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক নদীতে, ৪ মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ০৮:১৬ এএম

আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ইটবোঝাই ট্রাক তুরাগ নদীর ৪০ ফিট গভীরে তলিয়ে গেছে। এ ঘটনায় নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে ।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে আবদুল্লাপুর-বাইপাইল সড়কে মরাগাঙ্গ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহতরা হলেন- মুজাহিদ মিয়া (২০), মো. শাহীন (৩২), আবদুল কাদের, মো. আরিফ (১৮।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা আব্দুল হামিদ জানান, ট্রাকে মোট ৭ জন ছিলো। তিনজন ট্রাকের উপরে ছিলো তারা লাফিয়ে নেমে যায়। ভেতরে থাকা ৪ জন নদীতে ট্রাকের সঙ্গে পড়ে যায়।পরে চালক এবং তার সহকারীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, সকালে ইটবোঝাই করে ট্রাকটি ইটভাটা থেকে বের হয়ে মহাসড়ক দিয়ে ১০০ গজ দূরে সুরু পথ দিয়ে যাচ্ছিলো। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের তুরাগ নদের কমপক্ষে ৪০ ফুট গভীরে পড়ে যায় ট্রাকটি।

এতে ট্রাকের চালক, তার পাশে থাকা তিনজনসহ মোট চারজন নিখোঁজ হন। আর ট্রাকের উপরে থাকা তিন শ্রমিক লাফিয়ে নামার সময় আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। পরে খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের দু’টি ও ডুবরী দলের একটি ইউনিট উদ্ধার কাজ শুরু করে। ট্রাকটি তীরে তোলা হয়েছে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: