একই ছাদের নীচে এ কী করলেন সালমান-ঐশ্বরিয়া!

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ১০:০১ এএম

'হাম দিল দে চুকে সনম'-এর পরই বিচ্ছেদ হয় সালমান খান এবং সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের। সম্পর্কে থাকাকালীনই নাকি ঐশ্বরিয়াকে একাধিকবার অপমান করেছেন তিনি, এমনকি গায়েও হাত তুলেছেন! বিচ্ছেদের পর বলিউড 'ভাইজান'-এর সালমান অবশ্য এরপরও সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করলেও, ঐশ্বরিয়া রাজি হননি কোনোভাবেই। সব সময় দূরত্ব বজায় রেখে চলেন। এমনকি, সালমানের মুখোমুখিও কখনও হন না রাই। কিন্তু, এবার সুভাষ ঘাই-এর জন্মদিনের পার্টিতে একই ছাদের নীচে তারা কি করলেন জানেন?

সম্প্রতি বলিউডের জনপ্রিয় পরিচালক সুভাষ ঘাই-এর জন্মদিনে হাজির হন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং সালমান খান। তবে, এক ছাদের নীচে পার্টি হলেও, তারা কিন্তু একে অপরের মুখোমুখি হননি। এমনকি, ঐশ্বরিয়া যখনও হাজির হন, তখন সালমান সেখানে ছিলেন না। আর সালমান যখন সুভাষ ঘাই-এর জন্মদিনের পার্টিতে আসেন, সেই সময় সেখান থেকে বের হয়ে যান রাই সুন্দরী।

বলিউট পাড়ায় এখনও একই ছাদের নীচে থেকেও, কেউ কারও মুখোমুখি হননি। কিন্তু, সালমান, ঐশ্বরিয়া যখন একই পার্টিতে হাজির হওয়ার কথা, সেই সময় তাঁরা কি একে অপরের মুখোমুখি হয়েছেন, তা নিয়ে কৌতুহল জেগে ওঠে পেজ থ্রি-র পাতা। কিন্তু, সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে তোলপাড় হলেও, রাই সুন্দরী কিংবা সালমান এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

বর্তমানে 'ভারত'-এর শুটিং শেষ করেছেন সালমান খান। এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ। 'ভারত'-এর পর 'কিক'-এর সিক্যুয়েল এবং 'দাবাং থ্রি'-ও হাতে রয়েছেন সালমানের।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: