চিকিৎসককে মিথ্যা বলে হাসপাতাল ছাড়লেন মাহি!

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ০৪:৪৮ পিএম

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি অসুস্থ হয়ে রবিবার (২৭ জানুয়ারি) রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হঠাৎ করে বুকে ব্যথা উঠলে রবিবার দিবাগত রাত ১২টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মাহি।

চিকিৎসকরা মাহিকে আরও কিছুক্ষণ পর্যবেক্ষণ রাখতে চেয়েছিলেন। কিন্তু মাহি তা করতে দেননি। চিকিৎসককে ‘মিথ্যা কথা বলে’ ছাড়পত্র নিয়ে সোমবার (২৮ জানুয়ারি) সকালে বাসায় চলে যার তিনি।

এ বিষয়ে নায়িকা মাহিয়া মাহি বলেন, আমার শ্বাস কষ্টের সমস্যা রয়েছে অনেক আগে থেকেই। কিন্তু হঠাৎ করে সেটা বেড়ে যায়। তখন আমার খুব শ্বাস কষ্ট হচ্ছিল। ভাবছিলাম বেশি একটা সমস্যা হবে না। কিন্তু সেটা এক পর্যায়ে খুব বেড়ে যায়। এরপরই রাত ১২টার দিকে আমার এক বন্ধু আমাকে মেডিকেলে নিয়ে যায়। সেখানে আমাকে জরুরি বিভাগে ভর্তি করে।

তিনি আরও বলেন, জরুরি বিভাগে ভর্তি হওয়ার সঙ্গে সঙ্গে বেশ কিছু টেস্ট করে। রিপোর্টও মোটামুটি ভালো আসছে। সারা রাত হাসপাতালে থাকার পর ডক্টর আলাদা কেবিনে যাওয়ার জন্য বলেছিল। আমার কন্ডিশন তারা আরও অবজারভ করতে চেয়েছিল। কিন্তু আমার হাসপাতালে থাকতে ভালো লাগছিল না। তাই ভোর বেলা যখন ব্যথাটা কন্ট্রোলে চলে আসছে, এরপর সোমবার সকাল ৭টার দিকে বাসায় চলে আসছি। আমার শুটিং আছে বলে চিকিৎসককে মিথ্যে কথা বলে বাসায় চলে এসেছি।

মাহি বলেন, গত কয়েকদিন ধরে আমি একদমই ঘুমাই না। ঘুম হচ্ছে না ঠিক মত, যার কারণে শরীরটা দুর্বল ছিল।

বিডি২৪লাইভ/ আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: