নাজমা গণধর্ষণ ও আত্নহত্যা মামলার আসামী গ্রেপ্তার

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ১০:৪৮ পিএম

আশুলিয়া জামগড়ায় চাঞ্চল্যকর পোশাক শ্রমিক মাহফুজা নাজমা আক্তার গণধর্ষণ ও আত্নহত্যার প্ররোচনার মামলার অন্যতম আসামী ইব্রাহীম খলিল শিপনকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর একটি দল।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বিকালে গাজীপুরের কোনাবাড়ি আমবাগান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃত শিপনকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

গ্রেপ্তার শিপন ফেনী জেলার সোনাগাজী থানার আকিলপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। সে আশুলিয়ার জামগড়ায় বসবাস করতো ও পোশাক কারখানার ক্যান্টিনে কর্মরত ছিলো।

র্যা ব ১ এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের অধিনায়ক লে: কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিপনকে কোনাবড়ির বাস স্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শিপন আশুলিয়া নাজমা আক্তার গণধর্ষন মামলার ২ নম্বর আসামী।

এরআগে ১৭ জানুয়ারি রাতে এই মামলার প্রধান আসামী রিপনকে সাভারের বিরুলিয়া এলাকার একটি নির্জন স্থান থেকে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারী মাহফুজা আক্তার নাজমা গণধর্ষণের শিকার হন এবং গত ৭ জানুয়ারী আত্নহত্যা করেন। এ ঘটনায় নিহতের বাবা আবু হানিফ বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: