শ্বশুর-শাশুড়িকে নির্যাতন, যুক্তরাষ্ট্রে বাংলাদেশি গৃহবধূ গ্রেফতার

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩২ এএম

বৃদ্ধ শ্বশুর ও শাশুড়িকে নির্যাতন এবং তাদের খাবার না দেওয়ার ঘটনায়  উম্মে ফেরদৌসি নামের ৩৮ বছরের এক বাংলাদেশি গৃহবধূকে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পুলিশ।

স্থানীয় পত্রিকা ফক্স ৩৫ এর প্রতিবেদনে বলা হয়েছে, ওই গৃহবধূ তার শ্বশুর-শাশুড়িকে খাবার দিতেন না। তার কাছে খাবার ও পানি ভিক্ষা চাইতে তাদেরকে বাধ্য করতেন। এমনকি ছুরি দিয়ে তাদের আঘাতও করেছেন।

এদিকে পুলিশ জানায়, শ্বশুর ও শাশুড়িকে অভুক্ত রাখতেন ফেরদৌসি। একাধিকবার তিনি তাদের খাবার ও পানি দেননি। এর ফলে তারা অপুষ্টিহীনতায় ভুগছেন। তাদের চিকিৎসা প্রয়োজন।

ফেরদৌসির বিরুদ্ধে অভিযোগ, তিনি তার শাশুড়িকে খাবার ও পানি ভিক্ষা চাইতে বাধ্য করতেন, পরে তাদের দিতেন না। বলতেন, ‘বাংলাদেশে থাকলে তো এভাবেই থাকতে হতো’।

শাশুড়ি পুলিশকে জানিয়েছেন, খাবার ধরতে গেলে ফেরদৌসি তার ছুরি দিয়ে ডান হাত কেটেছেন। পুলিশ নিশ্চিত করেছে, সত্যিই তার ডান বাহুতে কাটার চিহ্ন রয়েছে। ফেরদৌসির স্বামীও দেখেছেন, জোর করে মায়ের হাতে খামছি দিতে দেখেছেন। এতে তার ডান হাতে আঁচড় পড়েছে।

ফেরদৌসির বিরুদ্ধে বৃদ্ধ ব্যক্তিকে নিপীড়ন এবং ৬৫ বছরোর্ধ্ব ব্যক্তিকে ছুরি দিয়ে হামলার অভিযোগ আনা হয়েছে। তাকে ব্রেভার্ড কাউন্টি কারাগারে পাঠানো হয়েছে।

ফেরদৌসিকে ব্রেভার্ড কাউন্টি কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: