হঠাৎ মঞ্চ থেকে ঝাঁপ দিলেন রণবীর! তারপর...

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪২ এএম

বলিউডের পাগলামোর জুরি মেলা ভার নায়ক রণবীর সিং। এ কথা সবাইকে মানতেই হবে। যে কোনও অনুষ্ঠানে, রাস্তা-ঘাটে রণবীরের পাগলামোর সাক্ষী থাকেন অনেক ভক্তই। তবে সম্প্রতি 'গলি বয়'-এর প্রমোশনে রণবীর যা করলেন তা দেখলে যে কেউ ঘাবড়ে যাবেন।

সম্প্রতি বলিউড নায়ক রণবীর সিংয়ের 'গলি বয়'-এর এর মূক্তি হতে যাচ্ছে। আর এর প্রমোশনে মুম্বাইয়ের এক শপিং মলে হাজির ছিলেন তিনি। সেখানেও র‌্যাপ গাইতে শুরু করেন। রণবীরকে একটি বার চোখের দেখা দেখতে তাঁকে দেখতে সেখানে হাজির ছিলেন বহু ভক্ত। সকলেই রণবীরকে ক্যামেরা বন্দি করতে ব্যস্ত। হঠাৎ কাউকে কিছু না জানিয়েই ফ্যানদের উপর ঝাঁপিয়ে পড়লেন রণবীর। ভক্তরাও তাঁকে ধরে ফেলেন, তা নাহলে যে কী ঘটত! ঝাঁপ দেওয়ার পর কিছুক্ষণ ভক্তদের হাতে হাতেই সাঁতার কাটতে লাগলেন রণবীর।

হঠাৎ মঞ্চ থেকে লাফিয়ে পড়েন রণবীর এরপর আবারও মঞ্চে উঠার কাণ্ডকারখানা দেখে পাপারাৎজিরা ভেবেছিলেন, তিনি বোধহয় ফের ঝাঁপিয়ে পড়বেন, যাইহোক, দ্বিতীবার তেমনটা হল না, এইবারটা শুধুই র‌্যাপ গেয়েই খান্ত থাকলেন।

প্রসঙ্গত, 'গলি বয়' ছবি একজন র‌্যাপারের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। তাঁর বিপরীতে এই ছবিতে দেখা যাবে আলিয়া ভাটকে। আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: