‘চলচ্চিত্রে কাজ করা অনেক চ্যালেঞ্জিং’

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৪০ পিএম

বহু কাঠখড় পোহানোর পর গেল বছরের শেষে প্রেক্ষাগৃহে মুক্তি পায় দুই নির্মাতা আসিফ ইসলাম ও ফয়সাল রদ্দির এক ছবি, ‘পাঠশালা’। এবার কিছুটা পরিপক্ক হয়ে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন এই দুই নির্মাতা। তাদের নতুন ছবির নাম ‘যাযাবর’। এই ছবিতে তারা একটি নতুন জুটি উপহার দিচ্ছেন দর্শকদের। ঢাকাই চলচ্চিত্রের নতুন এই জুটি হলেন রকি খান ও ঐশ্বর্য।

পুরোপুরি ভিন্ন ধাঁচের এই ছবিটি নির্মিত হয়েছে সংগীত ও প্রেম নিয়ে! মূলত অনিন্দ্য নামের একজন মিউজিশিয়ানের জার্নিকে কেন্দ্র করে সিনেমার কাহিনি। সেই হচ্ছে এই সিনেমার প্রোটাগনিস্ট। যার স্বভাব হচ্ছে যাযাবরের। একটু বহেমিয়ান, ঘর পালানো একটা ছেলে। এই অনিন্দ্য চরিত্রের মধ্য দিয়েই একজন মিউজিশিয়ানের ক্রাইসিস, জীবনের চড়াই উৎরাইগুলোই উঠে আসবে এই ছবিতে।

ছবিটির নব্বই শতাংশ কাজ শেষের পথে। সবকিছু ঠিক থাকলে দুই ঈদের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানান অভিনেতা রকি খান।

তিনি বিডি২৪লাইভকে বলেন, এটা একটা মিউজিকাল জার্নিকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। এখানে আমার চরিত্রের নাম অনিন্দ্য। পুরো জার্নিটাতে অনেক এনজয় করেছি।

তিনি আরও বলেন, আমি থিয়েটার করি নিয়মিত। এটাই আমার প্রথম চলচ্চিত্র। থিয়েটার কিংবা নাটকের চেয়ে চলচ্চিত্রে কাজ করাটা অনেকটা কঠিন। এখানে কাজ করতে গেলে অনেক টেকনিক্যাল বিষয় মাথায় রেখে কাজ করতে হয়। চলচ্চিত্রে কাজ করা অনেক চ্যালেঞ্জিং।

রেডমার্ক প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য এই চলচ্চিত্রে গান রয়েছে ১৪ টি। প্রেম ও গানের এই ছবিতে গান গেয়েছেন এপার ও ওপার বাংলার জনপ্রিয় কয়েকজন কন্ঠশিল্পী।

বিডি২৪লাইভ/এইচকে/আইএন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: