ঘুরে দাঁড়িয়েছে রংপুর

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:০৫ পিএম

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সাকিবের ঢাকার বিপক্ষে টস হেরে ব্যাট করছে মাশরাফির রংপুর রাইডার্স। প্রথমে টস জিতে ফিল্ডিয়ের সিন্ধান্ত নিয়েছেন ঢাকা ডাইনামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। টস হেরে ব্যাট করতে নেমে ঢাকার বোলারদের উপর তাণ্ডব চালাতে শুরু করে ক্যারিবিয়ন ব্যাটিং দানব ক্রিস গেইল ও নাদিফ চৌধুরী। কিন্তু দলীয় ৪১ রানে নাদিফ চৌধুরী ফিরে যাওয়ার পর ছন্দ পতন হয় রংপুর রাইডার্সের। এর পরে রুবেল হোসেনের দুই বলে সাজঘরে ফিরে যায় গেইল ও রাইলি রুশো। এ রিপোর্ট লেখা পর্যন্ত রংপুরের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৭৫ রান

এই ম্যাচে যে হারবে তাকেই ছিটকে যেতে হবে বিপিলের এই আসর থেকে। এর আগে এলিমিনেটর ম্যাচে মুশফিকুর রহিমের ভাইকিংসকে ৬ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে জায়গা করে নেয় সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। আর প্রথম কোয়ালিফায়ারে ইমরুল কায়েসের ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৮ উইকেটের ব্যবধানে হেরে যায় রংপুর।

আজ দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে যে জিতবে সে আগামী ৮ ফেব্রুয়ারি কুমিল্লার বিপক্ষে মাঠে নামবে ফাইনাল ম্যাচে।

সংক্ষিপ্ত স্কোর:

রংপুর রাইডার্স: ৭৫/৩ (১০.১ ওভার)

ঢাকা ডাইনামাইটস: উপুল থারাঙ্গা, সুনিল নারাইন, রনি তালুকদার, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, কিরন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভগতা হোম, মাহমুদুল হাসান, কাজী ওনিক, রুবেল হোসেন।

রংপুর রাইডার্স: ক্রিস গেইল, মোহাম্মদ মিঠুন, রিলি রোসাউ, রবি বোপারা, বেনি হাওয়েল, নাহিদুল ইসলাম, ফরহাদ রেজা, নাজমুল ইসলাম, মাশরাফি মুর্তজা, শফিউল ইসলাম, নাদিফ চৌধুরী।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: