পরকীয়া সম্পর্কে টানাপোড়েন, একই দড়িতে ঝুলে আত্মহত্যা যুগলের!

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫০ এএম

বর্তমান সময়ে এমন অনেক নারী-পুরুষ রয়েছেন যারা বিবাহিত, তবুও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পরেন। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে তা হলো- প্রেমিক-প্রেমিকা দুজনই বিবাহিত। আর তাদের আলাদা সংসার ছিল। এরপরও তাদের দুজনের মধ্যে বিবাহ বহির্ভূত অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল। এ নিয়ে দুই পরিবারের মধ্যে চরম অশান্তি লেগেই থাকত। কিন্তু তাদের এই সম্পর্কের টানাপোড়েনের জেরে অবশেষে একই দড়িতে ঝুলে আত্মহত্যা করল ওই যুগল।

ভারতের হুগলীর বলাগড়ে গুপ্তিপাড়া এলাকায় এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ভারতের একটি গণমাধ্যমের খবরে বলা হয়, আত্মঘাতী ওই যুগল হলেন- নারু বৈদ্য ও রাধিকা বাঁশফোর। পরকীয়া সম্পর্কের জের ধরে দুজনে ৪ দিন আগে বাড়ি থেকে পালিয়ে যান। আবার গত মঙ্গলবার আবার বাড়িতে ফিরে আসেন তারা।

বাড়ি ফেরার পরদিন অর্থাৎ বুধবার (৬ ফেব্রুয়ারি) সকালে গুপ্তিপাড়া স্টেশন সংলগ্ন ঝুপরিতে একটি ঘরের মধ্য থেকে একই দড়িতে যুগলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের প্রাথমিক ধারণা, সম্পর্কে টানাপোড়েনের জেরেই আত্মঘাতী হয়েছে ওই যুগল।

পুলিশ জানায়, ওই যুগলের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই তাদের মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: