ওবায়দুল কাদেরকে বিএনপিতে যোগ দিতে বললেন বিএনপি নেতা!

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০১:৪১ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিনিয়ত বিএনপিকে উপদেশ দিয়ে যাচ্ছেন। প্রতিদিন কোন না কোন সভা-সমিতি, মঞ্চ, গণমাধ্যম ও ব্রিফিংয়ে বিএনপির কী করা উচিত, বিএনপির কী হবে? বিএনপি এখন নির্বাচন ভীতিতে ভুগছে, বিএনপি সংসদে যোগ দেবে আরও নানা চটকদার বক্তব্য দিয়ে যাচ্ছে অনবরত। তিনি স্বেচ্ছায় বিএনপির উপদেষ্টা হতে চলেছেন। অতএব খামোখা আওয়ামী লীগে থেকে তার লাভ কী, বরং ওবায়দুল কাদের সাহেবকে বিএনপিতে যোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এ আহ্বান জানান।

এই মুহূর্তে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে রিজভী বলেন, একজন তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে মিথ্যা মামলায় সাজা দিয়ে এক বছর কারাগারে রাখার নজির পৃথিবীর কোথাও নেই। বিএনপি চেয়ারপারসনসহ সারাদেশে বন্দি নেতা-কর্মীদের মুক্তির দাবিতে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় ঢাকায় রমনা ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ মিলনায়তনে বিএনপির উদ্যোগে প্রতিবাদ কর্মসূচি পালিত হবে। এছাড়া ৯ ফেব্রুয়ারি দেশব্যাপী একই দাবিতে ঢাকা মহানগরী বাদে প্রতিবাদ কর্মসূচি পালন করবে বিএনপি।

বিডি২৪লাইভ/এসবি/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: