‘কেউ হাতি উপহার দিলে তাকেই বিয়ে করব’

প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৪৮ পিএম

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী টয়া হাতি অনেক অনেক পছন্দ করেন। অনেকে সামনে হাতি দেখে ভয়ে দূরে সরে যান। তবে সেদিক থেকে টয়া বেশ সাহসী। হাতির দেখা পেলেই আনন্দে আত্মহারা হয়ে যান তিনি। প্রথমবার হাতির দেখা পেয়ে বেশ আনন্দিত তিনি। সেইসাথে ছুঁয়ে দেখার পাশাপাশি হাতির সঙ্গে শুটিংও করেছেন টয়া।

সম্প্রতি ‘তোর মনে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন টয়া। এই গানটির শুটিংয়ের জন্য আনা হয়েছিল একটি পোষা হাতি। আর হাতিটিকে পেয়ে শুটিং ভুলে গিয়ে তার সঙ্গেই খেলতে শুরু করেন এই অভিনেত্রী।

মজার এ বিষয়টি নিয়ে টয়া বলেন, কেউ যদি আমাকে একটা হাতি উপহার দিলে এবং তার ভরণপোষণের দায়িত্ব নেন, তাহলে আমি তাকেই বিয়ে করব।

তিনি আরও বলেন, আমি ছোটবেলা থেকেই হাতি ভীষণ পছন্দ করি। কিন্তু এবারই প্রথম সামনে থেকে হাতিকে ছুঁয়ে দেখার সুযোগ পেলাম। হাতিকে পেয়ে আমি শুটিংয়ের কথায় ভুলে গিয়েছিলাম।

‘তোর মনে’ গানটি লিখেছেন জুলিয়েট। কণ্ঠ দিয়েছেন এবং সুর করেছেন কিবরিয়া বুলবুল। সঙ্গীত ও ভিডিও নির্দেশনা দিয়েছেন রুম্মান চৌধুরী।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে। মিউজিক ভিডিওতে টয়ার সঙ্গে জুটি বেঁধেছেন মাহিম করিম।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: