প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

সম্পাদনা: শাহরিয়ার আলম

ডেস্ক এডিটর

ছেলের ছুরিকাঘাতে আহত মায়ের মৃত্যু

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:৩৭:০৩

ছবি: ইন্টারনেট

ঢাকার দক্ষিণখানের হায়দাবাদ পিআইসি কলোনিতে ছেলের ছুরিকাঘাতে আহত মা হামিদা বেগম (৬০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। ওই ছেলের ছুরিকাঘাতে তার ভাবিও সোমবার বিকেলে টঙ্গী সরকারি হাসপাতালে মারা যায়। তবে ওই ঘটনায় ছেলে শফিকুলকে এখনো আটক করা যায়নি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল পাচঁটার দিকে ছেলেকে সম্পত্তি লিখে দিতে অনীহা প্রকাশ করলে ক্ষিপ্ত হয়ে মাকে ছুরিকাঘাত করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানাকে এ খবর জানিয়ে দেওয়া হয়েছে।

নিহত হামিদা বেগমের আরেক ছেলে রাকিব গণমাধ্যমকে বলেন, সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটার দিকে তার ভাই শফিকুল সম্পত্তি লিখে দেওয়ার জন্য মাকে চাপ দেন। মা সম্পত্তি লিখে দেননি বলে ক্ষিপ্ত হয়ে শফিকুল মাকে ছুরিকাঘাত করেন। এ সময় তার ভাবি শারমিন আক্তার (৩৫) এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। দুজনকে সঙ্গে সঙ্গে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক শারমিনকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য মাকে পরে রাত সাড়ে আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ সকাল পৌনে সাতটার দিকে মায়ের মৃত্যু হয়।

এদিকে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র বিশ্বাস বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। নিহত হামিদার ছেলে ও নিহত শারমিনের স্বামী বিপ্লব বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন। নিহত বৃদ্ধার ছেলে শফিকুলকে আটক করা যায়নি। তাঁকে আটকের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: