যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে টাইগাররা!

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০২:০৫ পিএম

কিউইদের বিপক্ষে তিনি ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে আগামীকাল বুধবার (১৩ ফেব্রুয়ারি) মাঠে নামবে টাইগাররা। ম্যাচটি বাংলাদেশ সময় সকাল ৭ টায় ম্যাকলিন পার্ক নেপিয়ারে শুরু হবে। ম্যাচটি সরাসরি দেখা যাবে চ্যানেল চ্যানেল নাইনের পর্দায়।

এই সিরিজ থেকে আগেই ছিটকে গেছে অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে সাকিব না থাকায় নিউজিল্যান্ড সিরিজ আরো চ্যালেঞ্জিং হবে বলে মনে করেন টাইগার কাপ্তান মাশরাফি বিন মর্তুজা। দেশ ছড়ার আগে তিনি এমনটাই জানিয়ে ছিলেন।

শক্তিশালী নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব বিহীন একাদশ কেমন হবে। সেটাই বিডি২৪লাইভের পাঠকদের জন্য বের করার চেষ্টা করা হল।

বিপিএলে বাংলাদেশি ক্রিকেটাররা আছেন ফর্মের তুঙ্গে, আবার সাকিব নেই। তাই এই সিরিজে তাই দুই দিক বিবেচনা করে একাদশ সাজাতে হিমশিম খাচ্ছে বিসিবির প্রধান নির্বাচকরা।

কিউইদের উইকেটে যেহেতু পেসারদের সুবিধা বেশি, তাই সেখানে বোলিং আক্রমনটা শক্তিশালী করে মাঠে নামবে ম্যাশ বাহিনী। সেক্ষেত্রে একাদশে দেখা যাবে মাশরাফি ও মোস্তাফিজের সাথে সাইফউদ্দিন এবং রুবেল হোসেনকে।

অপরদিকে সাকিব আল হাসান না থাকায় ব্যাটিং লাইন নিয়ে ভাবতে হচ্ছে টাইগারদের। মিডল অর্ডরে দেখা যাবে মাহামুদুল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজের সাথে সাব্বির এবং সাইফুউদ্দিন।

টাইগারদের সম্ভব্য একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহামুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

বিডি২৪লাইভ/আইএইচ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: