শুরুতেই তামিমের বিদায়

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:১৬ এএম

ব্যাটিং করতে নেমেই হোচট খেল বাংলাদেশ। শুরুতেই অপেনিং জুটি থেকে ছিটকে পরে তামিম ইকবাল। বোল্ড এর বলে স্ট্যাম্পের পিছনে থাকা লাথামের হাতে ক্যাচ তুলে দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান। তামিম ইকবাল ৫ রান করে বিদায় হন। এর মধ্যে একটি চারের মার ছিল। দলীয় স্কোর: ১৯ রান ১ উইকেট হারিয়ে। খেলা হয়েছে ৩.৩ ওভারের।

এর আগে কিউইদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বুধবার (১৩ ফেব্রুয়ারি) টস জিতে ব্যাটিং এ নামে টাইগররা।

দুই দলের এখন পর্যন্ত ৩১ বার দেখায় ২১টি ম্যাচ জিতেছে নিউজিল্যান্ড আর ১০টি ম্যাচ জিতেছে টিম-বাংলাদেশ।

এদিকে বাংলাদেশের হয়ে কিউইদের বিপক্ষে মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান সর্বোচ্চ ৭টি করে ম্যাচে অধিনায়কত্ব করেছেন। যা দুই দলের মধ্যেকার ওয়ানডে লড়াইয়ে দ্বিতীয় সর্বোচ্চ। আজকের এই ম্যাচের মাধ্যমে সাকিবকে টপকে যাবেন টাইগার কাপ্তান মাশরাফি বিন মর্তুজা।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইন।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গুপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেলর, টম ল্যাথাম (ডব্লু), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম , মোহাম্মদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহদি হাসান, মাশরাফি মুর্তজা, মুস্তাফিজুর রহমান

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: