শুরুটা ভাল হল না টাইগারদের

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৩০ এএম

ম্যাকলিন পার্ক নেপিয়ারে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বুধবার (১৩ ফেব্রুয়ারি) টস জিতে কিউইদের বিপক্ষে মাঠে নামে টাইগররা।

টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশের শুরুটা হয় সাদামাটা। এরই মাঝে ওপেনিং খেলতে আসা ডেসিং ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস ফিরে গেছেন সাজঘরে। তামিম আউট হওয়ার আগে করে ৬ বলে ৫ রান। আর লিটন করে ৮ বলে মাত্র ১ রান। দলীয় ৫ ও ১৯ রানের মাথায় দুই উইকেট হারিয়ে কিছুটা চাপে পরে বাংলাদেশ। এর পর সৌম্য ও মুসফিক আউট হয়ে গেলে ব্যাটিং বিপর্যয় পরে বাংলাদেশ।

দুই দলের এখন পর্যন্ত ৩১ বার দেখায় ২১টি ম্যাচ জিতেছে নিউজিল্যান্ড আর ১০টি ম্যাচ জিতেছে টিম-বাংলাদেশ। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইন।

সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ: ৫১/৪ (১০.২ ওভার)।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গুপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেলর, টম ল্যাথাম (ডব্লু), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম , মোহাম্মদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহদি হাসান, মাশরাফি মুর্তজা, মুস্তাফিজুর রহমান

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: