শাহতাজের মায়ায় আটকা পড়েছে অপূর্ব!

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৪০ পিএম

নাবিল প্রচন্ড পরিমাণে ভালোবাসে আলিনাকে। আলিনার প্রতি তার এত ভালোবাসা যেটা কিনা নাবিলকে অস্থির করে তুলেছে। এ বিষয়টা নিয়ে তার বন্ধুরা বেশ বিরক্ত এবং এটা নিয়ে ঠাট্টা করে। তিন বছর পর আলিনার সাথে দেখা হলে চিনতেই পারে না নাবিল। প্রথম দেখার স্মৃতিচারণ আর সামনের মাসের বিয়ের ব্যাপারে আলোচনা করতে করতে অনেকটা সময় চলে যায়।

কি যেন কিসের এক মায়ায় এবার সে আটকে পড়ে। আর সেই মায়ার বাঁধনের মাঝে একটা কিন্তু চলে আসে যখন সে জানতে পারে আলিনার বিয়ে ঠিক হয়ে গেছে আর তাও সামনের মাসে। তবুও নাবিল পিছু হটবার পাত্র নয়। নাছোরবান্দার মতো শেষ পর্যন্ত অপেক্ষা করে। 

এমন গল্পে নির্মিত হয়েছে নাটক ‘লাকী সেভেন’। এতে নাবিল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও আলিনা চরিত্রে দেখা যাবে মিষ্টি অভিনেত্রী শাহতাজকে।

তানিন রহমানের রচনা ও চিত্রনাট্যে এই নাটকটি নির্মাণ করেছেন মাকসুদুর রহমান বিশাল। এতে আরও অভিনয় করেছেন অনিক, বাপ্পা, দোলা, নাবিলা, মুমুসহ অনেকে।

শাহতাজ বলেন, ‘বিশাল ভাইয়ের প্রতিটি নাটকের মাঝে ভালোবাসার ভিন্ন ভিন্ন রুপ দেখতে পাই। এখানেও ঠিক তেমন কিছুই দর্শক দেখবে। আর অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করতে সবসময়ই ভালো লাগে।’

অপূর্ব বলেন, ‘সাধারণত আমরা নাটকে প্রেমিক প্রেমিকাকেই দেখতে পাই। কিন্তু এই নাটকে অন্যান্য গল্পের মতো প্রেম দেখবো না। প্রেমের গল্পে প্রেমকে অন্যরুপে দেখা যাবে।’

নির্মাতা বিশাল বলেন, ‘আমি সবসময়ই চেষ্টা করি ভিন্ন কিছু নির্মাণ করতে। এটি আমার সপ্তম প্রোডাকশন। আশা করছি এই নাটকটি নামের মতোই লাকী বা সৌভাগ্যজনক হবে।’

এই নাটকে একটি মৌলিক গান ব্যবহৃত হয়েছে যেটি সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। গানটি গেয়েছেন রেহান রসুল ও কর্নিয়া এবং গানটি লিখেছেন আদর। আসছে ভালোবাসা দিবসকে সামনে রেখে আজ রাত নয়টায় এস এস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

বিডি২৪লাইভ/আইএন/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: