ভালবাসা দিবসে সঙ্গীকে খুশি করার গোপন টিপস

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৯ এএম

আসছে ভালবাসা দিবস। ঘুম নেই চোখ এ, কি দেয়া যায় নিজের ভালবাসার সঙ্গীকে? দিনরাত শুধু এ চিন্তা। গিফটটা হতে হবে অনেক বড়, যাতে সারাজীবন মনে রাখা যায়, কিন্তু বাজেট এও তো আসতে হবে, এ নিয়ে ভাবছেন?

তাহলে জেনে নিন কিছু টিপস-

ভিন্ন রকম উপহার: একটি লটারির টিকেট কিনুন এবং তা ভালবাসার মানুষটিকে উপহার দিন সাথে ১টি নোট “তোমাকে যেদিন থেকে পেয়েছি সেদিনই আমি সব লটারি জিতে ফেলেছি”।

নতুন করে প্রপোজ করুন: যত পুরানই হোক আপনাদের সম্পর্ক প্রপোজ করার কোন সুযোগ এ বাদ দিবেন না। যখন যেখানে সুযোগ পাবেন অবশ্যই প্রপোজ করবেন এতে আপনাদের সম্পরকের গভীরতা আরও বৃদ্ধি পাবে।

সময় কাটুক তার সাথে সারাবেলা: দেখে আসুন কিছু রোমান্টিক মুভি সারাদিনব্যাপী। এতে আপনার প্রিয়জনও সারাদিন আপনার সাথে থাকল, বাজেটও ঠিক থাকল।

গোলাপ ফুল দিন: ভালবাসা দিবস এর প্রধান আকর্ষণ হল লাল গোলাপ।তাই সঙ্গীকে সেদিন ফুল তো অবশ্যই দেয়া চাই। কিছু ফুল ও চকলেট নিয়ে যাবেন রাস্তার পাশের দোকান গুলো থেকে। তা আপনার বাজেট এ হয়ে যাবে।

রেডিও ইস্টেশন এ রোমান্টিক গান উৎসর্গ করে: রেডিও ইস্টেশন এ ফোন করে তাকে কোন রোমান্টিক গান উৎসর্গ করুন। তবে আগে জেনে নিন যে উনি রেডিও শুনছে কিনা।

সার্টিফিকেট তৈরি করুন: আপনার ভালবাসার মানুষটির জন্য ১টি সার্টিফিকেট তৈরি করুন। যার বিষয়গুলো হতে পারে- পৃথিবীর সেরা জীবন সঙ্গী, ধন্যবাদ সব সময় পাশে থাকার জন্য ইত্যাদি।

আশা করি, উপরের এই টিপস গুলো আপনাদের ভালবাসার জীবনে আরও নতুন মাত্রা যোগ করবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: