ফেসবুকে সেতুমন্ত্রীকে ভালোবাসা জানালেন ভক্তরা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৩৭ পিএম

আজ ১৪ ফেব্রুয়ারি ‘ভ্যালেন্টাইনস ডে’। সারা বিশ্বে ভালোবাসা দিবস উদযাপন চলছে। চারিদিকে তাই আজ উৎসবের আমেজ।

দেশের তরুণ-তরুণীরা জড়ো হয়েছেন ঢাবির টিএসসি থেকে শুরু করে রাজধানীর বিভিন্ন পার্ক, লেক ও ক্যাম্পাসে। অনেকে আবার বাসা থেকে বাইরে বের না হলেও সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে গুলোতে। চলছে ভালোবাসার দিনে ভালোবাসা আদান-প্রদান।

আজকের দিনটিতে মাঠের উৎসবমূখরতা মূলত তরুণ-তরুণীদের নিয়ে হলেও ভালোবাসা তো আর বয়সের বাধায় আবদ্ধ থাকে, আর থাকারও কথা নয়। কথা আছে ভালোবাসা মানে না কোনো জাতকূল ও বয়স।

তাই বয়স্করাও প্রিয় মানুষদের ভালোবাসা জানাতে পিছিয়ে নেই। কাজের ফাঁকে যে যার মতো আশপাশের প্রিয়জনদেরকে পৌঁছে দিচ্ছেন ভালোবাসার বার্তা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও এর ব্যতিক্রম নন।

আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালেই ভক্তদের উদ্দেশে জানিয়েছেন নিজের ভালোবাসা। ফেসবুক ওয়ালে সকালে নিজের অফিসের কর্মব্যস্ততার কয়েকটি ছবি পোস্ট করে সেতুমন্ত্রী লিখেছেন, ‘Happy Valentines Day 14.02-019’!

ওবায়দুল কাদেরের ফেসবুক পোস্টের কয়েক ঘণ্টা সময়ের মধ্যে পোস্টে রিয়েকশন দিয়েছেন প্রায় ২০ হাজার মানুষ। এর মধ্যে ‘ভালোবাসা’ জানিয়েছেন আড়াই হাজারের বেশি জন। আরও আড়াই হাজার ব্যক্তি পোস্টটি শেয়ার করেছেন। মন্তব্য করে প্রিয় মানুষটির জন্য ভালোবাসা জানিয়েছেন আরও অনেকে।

&dquote;&dquote;
এদের মধ্যে ইমি নামে কাদেরের একজন ভক্ত লিখেছেন, ‘আমার ভালোবাসা প্রিয় স্যার!

সেতুমন্ত্রীকে এ রকম আরও অনেক ভক্তই জানিয়েছেন ‘ভালোবাসা দিবস’ এর বার্তা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: