অবশেষে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনিমেষ ও ভাবনা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৫৩ পিএম

ভালোবাসা দিবসে আলোচনায় নির্মাতা অনিমেষ আইচ ও আশনা হাবিব ভাবনা। শোবিজ অঙ্গণের মানুষরা তাদের একে অপরের ভালো বন্ধু হিসেবেই জানেন। অনেক অনুষ্ঠানেও তাদের একসঙ্গে দেখা মেলে। সেই বন্ধুত্ব কখন কখন গড়িয়ে গেছে প্রেম ভালোবাসায়। আজ ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সেই কথায় প্রকাশ করেছেন অনিমেষ আইচ ও ভাবনা। শিগগিরই তাদের বিয়ে বাজনা বাজবে হয় তো।

দুজনেই একবাক্যে স্বীকার করলেন, তাঁরা এখন দুজন দুজনের ভালোবাসার মানুষ। তাঁরা দুজন পাড়ি দিতে চান বহু দূরের পথ। একসঙ্গে কাটিয়ে দিতে চান জীবনের পরবর্তী সময়। 
ভাবনা গণমাধ্যমকে বলেন, আমরা দুজন দুজনকে ভালোবাসি। ওর সবচেয়ে বড় যে গুণটা আমাকে মুগ্ধ করেছে, সেটা হচ্ছে অনেক বিশাল মনের মানুষ ও। আমার সঙ্গে অসম্ভব আন্তরিক। সবকিছু এত সুন্দরভাবে আগলে রাখে, যেমনটা আমি চাই।

চাপা স্বভাবের এই মানুষটি মুখ ফুটে কিছু বলে না, তবে তার কাজকর্ম দিয়ে সে বুঝিয়ে দেয়, আমার প্রতি তার ভালোবাসার ব্যাপকতা কত বেশি।

কাজের সূত্রধরে পরিচয় হলেও তাদের প্রেম শুরুর দারুণ একটি গল্প রয়েছে। ‘নয়টার সংবাদ’ নামের একটি নাটকের মাধ্যমে এক হয়েছেন তারা। সেটা ২০১৩ সালের কথা। এই নাটকটির জন্য একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সমালোচক বিভাগে শ্রেষ্ঠ টিভি নির্দেশকের পুরস্কার অর্জন করে। সে রাতেই  অভিনন্দন জানানোর ছুতোয় ভাবনা ফোন করেছিলেন অনিমেষকে। মন দেয়া নেয়ার পালা সেদিন থেকেই।

মজার কথা হচ্ছে এই ভার্চুয়াল সময়েও তারা চিঠি লেখার চর্চা চালিয়ে যাচ্ছেন। একে অপরকে ভালোবাসার কথা জানান চিঠি লেখে জানান তারা। 

‘ভাবনাও বেশগুণী একজন মানুষ। বিশেষ করে ওর সারল্যতা আমাকে মুগ্ধ করে। কোন জটিলতা নেই ওর মধ্যে।’ ভাবনা সম্পর্কে অনিমেষ আইচের মন্তব্য এমনই। 

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: