সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

ভালোবাসা দিবসে ‘সিঙ্গেল সংগ্রাম পরিষদের’ বিক্ষোভ মিছিল (ভিডিও)

১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৪২:৪৮

ছবি: ইন্টারনেট

ঋতুরাজ বসন্তের প্রথম দিনের রেশ কাটতে না কাটতেই আমাদের সামনে হাজির হয় ‘বিশ্ব ভালোবাসা দিবস’। প্রতি বছর ১৪ই ফেব্রুয়ারি একযোগে সারা বিশ্বে এই দিবসটি পালন করা হয়।

পৃথিবীতে যতগুলো বিশেষ দিবস রয়েছে তার মধ্যে তরুণ-তরুণীদের নিকট এই দিনটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। প্রেমিক-প্রেমিকারা এই দিনটিকে ঘিরে সারা বছর জুড়েই কল্পনার জগৎ সাজাতে থাকেন। সকল বাধা-বিপত্তিকে পাশ কাটিয়ে সবাই চায় এই বিশেষ দিবসের কিছুটা সময় প্রিয় মানুষের সান্নিধ্যে কাটাতে।

তবে আজকের এই বিশ্ব ভালোবাসা দিবসে ‘প্রেমিক-প্রেমিকাদের’ বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ‘বাংলাদেশ সিঙ্গেল সংগ্রাম পরিষদ’।

আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্য এলাকায় এই স্লোগান দেয় তারা। ‘পুঁজিবাদী প্রেমের বিরুদ্ধে বিক্ষোভ’ সম্বলিত ব্যানার নিয়ে এই বিক্ষোভ করেন তারা।

‘অ্যাকশন, অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’ ‘পুঁজিবাদী প্রেমের বিরুদ্ধে ডাইরেক্ট অ্যাকশন’, ‘একটা একটা ডাবল ধর, ধইরা ধইরা সিঙ্গেল কর’, ‘সিঙ্গেলদের অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’; তাদের দেয়া এই সমস্ত স্লোগানে ওই এলাকায় একটি ভিন্ন আবহের সৃষ্টি হয়। সেখানে উপস্থিতদের অনেকেই তখন বিষয়টি নিয়ে হাস্যরস করতে শুরু করেন।

এই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: