ডাবল সেঞ্চুরির দ্বারপ্রান্তে মুশফিক

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৯ এএম

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড অবস্থা করছে টাইগাররা। প্রথম ওয়ানডেতে ৮ উইকেটের বড় ব্যাধানে হেরে যায় বাংলাদেশ। তাই দ্বিতীয় ওয়ানডেতে জয়ের জন্য মুখিয়ে আছে তারা কিন্তু শক্তিশালী নিউজিল্যান্ডের মাটিতে এখনো জয়ের দেখা পায়নি বংলাদেশ।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশ সময় ভোর ৪ টায় হাগলি ওভাল ক্রাইস্টচার্চে মাঠে নামবে ম্যাশ বাহিনি। এ ম্যাচে অনন্য এক মাইলফলক স্পর্শ করবেন রান মেশিন খ্যাত মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেটের উজ্জল নক্ষত্র এই উইকেটরক্ষক ও ব্যাটসম্যান। জাতীয় দলের হয়ে খেলছেন প্রায় ১ যুগেরও বেশী সময় ধরে।

কিউদের বিপক্ষে মাঠে নামার সাথে সাথে দ্বিতীয় বাংলাদেশি খেলোয়াড় হিসেবে ওয়ানডেতে ২শ ম্যাচ খেলতে নামবেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। এর আগে বাংলাদেশের হয়ে শুধুমাত্র বর্তমান ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাই ২শ ম্যাচ খেলেছেন। মুশফিকুর রহিম এখন পর্যন্ত ১৯৯টি ওয়ানডে ম্যাচ খেলেছেন রান করেছেন ৫৩৫১ এবং উইকেটরক্ষক হিসাবে ৪২টি স্টাম্পিং ও ১৬৪টি ক্যাচ নিয়েছেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: