ট্রাক চাপায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৪৯ পিএম

সিরাজগঞ্জের চণ্ডিদাসগাতীতে ট্রাক চাপায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে সিরাজগঞ্জ-নলকা নির্মাণাধীন ফোরলেন মহাসড়কের চারা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালিয়া হরিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বনবাড়িয়া গ্রামের মৃত মজিবর রহমান মোল্লার ছেলে মিজানুর রহমান ও একই গ্রামের আব্দুল মজিদের ছেলে দুলাল হোসেন।

দুর্ঘটনার বিষয়ে জানতে চাইলে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বাসটিকে জব্দ করে পুলিশি হেফাজতে নেয়া হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান শেখ জানান, বহুতী গ্রামে একটি শালিসী বৈঠকে শেষে সহযোগী দুলাল হোসেনকে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন মিজানুর রহমান। তারা চারা বটতলা এলাকায় পৌছলে রংপুর থেকে সিরাজগঞ্জগামী জেনিন পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: