মন্দিরের জমি দখল করতে আসলে হাত-পা ভেঙে দেবেন

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩০ পিএম

মন্দিরের জমি দখলের চেষ্টা করা হলে তাদের হাত-পা ভেঙে পুলিশে দেবেন। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রতির দেশ। মন্দিরের জায়গা রক্ষা করা সকলের দায়িত্ব। সরকারি সম্পত্তি দখল করা একটা কালচার হয়ে গেছে। এই কালচার বন্ধ করতে কাউকেই ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার শ্রী শ্রী জগন্নাথ দেবতার আখড়ার নব-নির্মিত ভক্ত নিবাস উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘কোনো অপরাধীর বিষয়ে পুলিশকে বলতে না পারলে আমাকে বলবেন। আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।’

মন্ত্রী আরও বলেন, ‘এলাকার জনগনের জানমালের নিরাপত্তা দেওয়া সরকারের দায়িত্ব। মানুষ যখন  নিরাপদে থাকতে পারবে, রাতে দরজা খুলে শান্তিতে ঘুমাতে পারবে, তখনই মানুষ বুঝতে পারবে মন্ত্রীকে কাজে লেগেছে।’ 

আখড়া পরিচালনা কমিটির আহব্বায়ক হরিশ চন্দ্র দেবের সভাপতিত্বে উদ্বোধনী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নিবাহী কর্মকর্তা মল্লিকা রানী দে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান, ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, ফারুক পাঠান প্রমুখ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: