প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

‘শিল্পের প্রতি তায়েব ভাইয়ের এমন টানকে সাধুবাধ’

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:২৬:৫৩

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান কলকাতায় অবস্থান করছিলেন। আজ বিকেলে সেখান থেকে ফিরে সরাসরি চলে আসেন এফডিসিতে। এফডিসির ৮ নং ফ্লোরে আজ ডি এ তায়েব ও মাহিয়া মাহি অভিনীত ‘অন্ধকার জগত’ সিনেমার প্রিমিয়ার শোতে অংশ নেন তিনি।

আসছে ২২ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বদিউল আলম খোকন পরিচালিত এই ছবিটি। এই ছবিতে ডিএ তায়েব, মাহি ছাড়াও আরও অভিনয় করেছেন আলেক জেন্ডার বো, মৌমিতা মৌ ও মিশা সওদাগর প্রমুখ।

আজ প্রিমিয়ার শোতে উপস্থিত হয়ে শাকিব খান বলেন, ‘ছবিটি পরিচালনা করেছেন আমার খুব কাছের একজন মানুষ, আমার অনেকগুলো সুপারহিট সিনেমার পরিচালক বদিউল আলম খোকন সাহেব। বাণিজ্যিক ধারার ছবির জন্য খোকন সাহেব অনেক উঁচু মানের একজন মানুষ। প্রিমিয়ার শোয়ের কিছু অংশ দেখলাম, ভালো লাগলো।’

ডি এ তায়েবের প্রশংসা করে তিনি বলেন, ‘মূলত তায়েব ভাই একজন পুলিশ কর্মকর্তা। একজন পুলিশ কর্মকর্তা হিসেবে তাকে আমি বহুবছর ধরেই চিনি। এর বাইরেও তিনি একজন শিল্পের মানুষ। ভালো মনের একজন মানুষ। তার একটা বিষয়কে আমি সাধুবাদ জানাই যিনি একজন পুলিশ কর্মকর্তা হয়েও শুধুমাত্র শিল্পের প্রতি টান থাকার কারণে অনেকদিন ধরেই চেষ্টা করে যাচ্ছেন ভালো কিছু করার, ভালো কাজ করার। তার জন্য আমার শুভকামনা থাকলো। আমি আশা করি আগামীতে তিনি আরও ভালো করবেন।’

এই অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমান, ডিআইজি হাবিবুর রহমান।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: