প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

মায়ের স্বপ্ন ছবিতে নিরব

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:১৬:৫১

এক সঙ্গে দুই ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব। বন্ধন বিশ্বাস পরিচালিত ‘অফিসার রিটার্নস’ এর কাজ প্রথমাংশের শেষ হয়েছে, বাকি রয়েছে দ্বিতীয় লটের কাজ। অন্যদিকে সাইফ চন্দনের ‘আব্বাস’ ছবির কাজ শেষ, বাকি শুধু ডাবিং। এরই মধ্যে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর জানালেন নিরব।

রফিক শিকদারের পরিচালনায় এই ছবিটির নাম প্রথমে ‘মা’ রাখা হলেও পরবর্তীতে এর নাম ‘মায়ের স্বপ্ন’ রাখা হয়। নাম প্রসঙ্গে ছবির পরিচালক রফিক সিকদার বলেন, ‘আমার এই ছবির জন্য মা নামটি বেশি উপযুক্ত ছিল। কিন্তু এর আগে মা নামে আরেকটি ছবির শুটিং প্রায় শেষ। তাই এখন আর এই নামটি দেওয়া যাচ্ছে না।

মাস কয়েক আগে ভুল চিকিৎসায় তাঁর মা মারা গেছেন। মায়ের বাস্তব জীবন থেকে উৎসাহিত হয়ে এই ছবির গল্প লেখা হয়েছে বলে জানান নির্মাতা রফিক শিকদার। মায়ের অসুস্থতা ও হাসপাতালের দিনগুলোতে পরিচালকের পাশে ছিলেন অভিনেতা নিরব।

পরিচালক বলেন, ‘হাসপাতালে ভর্তির পর থেকে মৃত্যু পর্যন্ত নিরব আমার মায়ের পাশে ছিলেন। যেহেতু মাকে নিয়েই আমার ছবির গল্প। তাই এখানে নিরবের চরিত্র চলে আসে। তাই তাকে নিয়েই ছবিটি করতে যাচ্ছি।’

এদিকে গতকাল রাজধানীর একটি স্টুডিওতে এই ছবির একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়। সুদীপ কুমার দিপের কথায় এই গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। আর এই গানে গতকাল কন্ঠ দিয়েছেন সিঁথি সাহা। দ্বৈত এই গানে আরও কন্ঠ দিবেন ইমরান মাহমুদুল।

নিরব বলেন, আগামী মাসের প্রথম দিকে ছবিটির শুটিং শুরু হবে।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: