চুয়াডাঙ্গায় শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:১৩ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামের  শীর্ষ মাদক কারবারি হাফিজুর রহমান ওরফে হাপুকে (৫২) ৩৩ বোতল ভারতীয় ফেন্সিডিল ও দেশীয় তৈরি একটি পাইপগানসহ গ্রেফতার করেছে দামুড়হুদা কার্পাসডাঙ্গা ফাড়ি পুলিশ। হাফিজুর রহমান ওরফে হাপু দামুড়হুদার পুরাতন বাস্তপুর গ্রামরে মৃত ছিদাম ফকিরের ছেলে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কায্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, রবিবার গভীর রাতে কার্পাসডাঙ্গা কলেজের সামনে থেকে  দামুড়হুদার র্কাপাসডাঙ্গা ফাড়ির ইনচার্জ আসাদুজ্জামান আসাদ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে ফেন্সিডিলের একটি বড় চালান আসছে।

এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় র্ফোস নিয়ে কার্পাসডাঙ্গা কলেজের সামনে অবস্থান নেন। রাত ১২টার দিকে কার্পাসডাঙ্গা কলেজের সামনে থেকে হাপুকে গ্রেফতার করা হয়। পরে তার কাছে থাকা পলিথিনের ব্যাগ থেকে ৩৩ বোতল ভারতীয় ফেন্সিডিল ও মাজাই গুজে রাখা দেশীয় তৈরি একটি পাইপগান উদ্ধার করে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাফিজুর রহমান ওরফে হাপু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: