প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

মন্ত্রীর স্ট্যাটাস নিয়ে যা বললেন সালমান মুক্তাদির

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:২৮:৪৫

ছবি: ইন্টারনেট

মুক্তাদিরের অবস্থান জানতে চেয়ে সোমবার (১৮ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার।

এদিকে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) মন্ত্রীর স্ট্যাটাসের ভিত্তিতে গাণমাধ্যমকে জানিয়েছেন, ‘ভিডিওটা আমি ব্লক করেছি কারণ উপর থেকে প্রেসার আসছে, থ্রেট দেয়া হচ্ছে। অবশ্যই পাওয়ারফুল মানুষের সঙ্গে তো আমি ফাইট করবো না। এমন যদি হত লিগ্যাল যদি কোনো অ্যাকশন হত, তাহলে এত কিছু হয়তো হত না। কিন্তু পাবলিকলি একজন মিনিস্টার আমার নাম নিয়ে করছে এটা খুব অবাক করা বিষয় ছিল আমার জন্য। আমার কাছে অনেক খারাপ লাগছে বিষয়টা। যেহেতু বাংলাদেশের জন্য এটা অ্যাডাল্ট কন্টেন্ট তাই, এটা বাংলাদেশে দেখা যাবে না।’

ইউটিউব কন্টেন্ট বানিয়ে অল্প সময়ের মধ্যে দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা পাওয়া সালমান মুক্তাদির ‘অভদ্র প্রেম’র মিউজিক ভিডিও আপলোড করার পরই নিজের ভক্ত ও সমালোচকদের ‘তীর্যক’ মন্তব্য শুনেছেন। ওই ভিডিও আপলোডের পর তার চ্যানেল আনসাবস্ক্রাইব করারও ডাক দিয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। তবে এখন আর সেই ভিডিও নেই সালমানের ইউটিউব চ্যানেলে। পরে ভিডিওটি সরিয়ে ফেলেন তিনি।

ভিডিও সরানোর ব্যাপারে তিনি বলেন, ‘বাংলাদেশ থেকে এই গানটি ব্লক করে রাখা হয়েছে। এই গানটি এখানকার ভিউয়ার্সরা নিতে পারছেন না বলে, আমি নিজেই ব্লক করে দিয়েছি। বাংলাদেশের বাইরের দর্শকরা দেখতে পারছেন গানটি।’

উল্লেখ্য, কিছুদিন আগে সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি বিতকির্ত ভিডিও টিজার প্রকাশ করেন। ওই ভিডিও নিয়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর তার ইউটিউব চ্যানেলকে আনলাইক করে দেয়ার হিড়িকে মেতে ওঠেন নেট জনতা। তবে এখন আর সেই ভিডিও নেই সালমানের ইউটিউব চ্যানেলে।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: