সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

ক্লাসেই দুই ছাত্রীর মদ্যপান!

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৩৫:১৩

ছবি: ইন্টারনেট থেকে

স্কুলের ক্লাসে বসে কোমল পানীয়র বোতলে চুমুক দিচ্ছিলো দুই ছাত্রী। কিন্তু তাদের আচরণ ও বোতল থেকে আসা গন্ধে সন্দেহ জাগে শিক্ষক-সহপাঠীদের। বিষয়টি খতিয়ে দেখতে গিয়ে তো শিক্ষকদের চক্ষু চড়কগাছ! কোমল পানীয়র বোতলে ওই দুই ছাত্রী মদ নিয়ে এসেছে। ক্লাসের ফাঁকে তারা ওই মদ পান করছিলো।

সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, ভারতের অন্ধ্র প্রদেশের এক সরকারি স্কুলে ঘটেছে এই ঘটনা। ক্লাস নাইনের দুই ছাত্রীর বিরুদ্ধে ক্লাসরুমে বসে মদ্যপানের অভিযোগ আনা হয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক বাট্টু সুরেশ কুমার জানিয়েছেন, এর আগও এই ছাত্রীরা মতাল অবস্থায় ধরা পড়েছিল। তারা জানিয়েছিল, তাদের বাবারা মদে আসক্ত। বাবাদের ফেলে দেয়া মদ চাখতে চাখতে তারাও আসক্ত হয়ে পড়েছে।

অন্যান্য শীক্ষার্থীদের উপরে কুপ্রভাব ফেলতে পারে, এই আশঙ্কায় স্কুল কর্তৃপক্ষ ওই ছাত্রীদের বহিষ্কৃত করেছে। তবে এই বহিষ্কার ঘিরে সরব হয়েছেন মানবাধিকার কর্মীরা। তাদের বক্তব্য, কোনো কাউন্সেলিং না করে এই দুই ছাত্রীকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া উচিত হয়নি।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: