সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে আট উপজেলায় ৭ জন বিনা প্রতিদ্বন্দিতায় জয়ী

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:০৪:২০

ছবি: প্রতিনিধি

প্রথম ধাপের নির্বাচনে সিরাজগঞ্জের আটটি উপজেলার মধ্যে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৭ প্রার্থী বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) দুইজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন দুই প্রার্থী।

মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় ওইসব পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী হন। বিজয়ীরা হলেন, চেয়ারম্যান পদে কাজিপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রিয়াজ উদ্দিন ও উল্লাপাড়া উপজেলায় সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শফি।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উল্লাপাড়ায় মনিরুজ্জামান পান্না ও শাহজাদপুরে লিয়াকত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উল্লাপাড়ায় রিবলি ইসলাম কবিতা ও শাহজাদপুরে এলিজা খান। জেলা নির্বাচন অফিসার মো. আবুল হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে চেয়ারম্যান পদে তিনটি উপজেলায় প্রতিদ্বন্দী প্রার্থী নেই। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দু’টি উপজেলায় প্রতিদ্বন্দী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দীয় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন। উল্লপাড়া উপজেলায় তিনটি পদেই প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় এ উপজেলায় নির্বাচন হচ্ছে না বলেও তিনি জানান।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: