চকবাজারের আগুনে এ পর্যন্ত নিহতের সংখ্যা ১০

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:২৫ এএম

রাজধানীর চকবাজারের চুড়িহাট্টায় একটি প্লাস্টিক কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এ ঘটনায় ফায়ার সার্ভিস এর পক্ষ থেকে নিশ্চিত করা হয় এ পর্যন্ত ১০ জনের মৃত্যুর খবর। এখন পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ৩২টি ইউনিট। প্রথমে ১০টি ইউনিট কাজ শুরু করলেও আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হন তারা। ধীরে ধীরে ছড়িয়ে পড়ে আগুন। কালো ধোঁয়ায় ছেয়ে যায় চারপাশ।

আর এর সাথে সাথে বাড়তে থাকে ফায়ার সার্ভিসের ইউনিটের পরিমাণ।

আগুনে দগ্ধ হয়ে এরই মধ্যে কম-বেশি আহত হয়েছেন শতাধিক মানুষ। তাদের মধ্যে অন্তত ৩০ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত কর্মকর্তা মাহফুজ রিবেন জানান, গাড়ির সিলেন্ডার বিস্ফোরণের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে আমরা আগুন নিয়ন্ত্রণে আনার সর্বোচ্চ চেষ্টা করছি।

শেষ খবর পাওয়া পর্যন্ত রাত ৩ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

এদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান গণমাধ্যমকে বলেছেন চকবাজারে আগুনের ঘটনায় একাধিক ব্যক্তি নিহত হয়েছেন।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আসার পর ভবনে এখন ডাম্পিং করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: