চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণহানিতে রাষ্ট্রপতির শোক 

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪৩ এএম

রাজধানীর পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং আহতদের আশু সুস্থতা কামনাও করেন। ওই অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত অন্তত ৭৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মর্মান্তিক এই দুর্ঘটনায় পৃথক দু’টি বার্তায় নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন তিনি। রাষ্ট্রপতি এ দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের পাশে দাঁড়াতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

এদিকে সাবেক রাষ্ট্রপতি ও বর্তমানে সংসদে বিরোধীদলীয় নেতা এইচ এম এরশাদও এই অগ্নিকাণ্ডে ব্যাপক প্রাণহানিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আগুন নিয়ন্ত্রণে এখনো কাজ করছে ফায়ার সার্ভিসের ৪০টি ইউনিট। তবে আগুন লাগার প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

রাজধানীর চকবাজারের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনের ভবনগুলোতে লাগা ভয়াবহ আগুনে দগ্ধ এখন পর্যন্ত অন্তত ৭৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া মরদেহের মধ্যে ৪৮ পুরুষ ৫ জন নারী ও ২ জন শিশু রয়েছে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: