ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলিসহ হত্যার মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০১:১০ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা শহরের সিএনজি স্ট্যান্ড থেকে ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলিসহ হত্যা মামলার আসামি আব্দুল হাকিমকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গত রাতে তাকে আট করা হয়। আটককৃত আব্দুল হাকিম উপজেলার আইলহাস গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, আলমডাঙ্গা উপজেলার আইলহাঁস গ্রামের মুদী দোকানি হাসিবুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি আব্দুল হাকিম দীর্ঘদিন পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আব্দুল হাকিম রাতে আলমডাঙ্গা হয়ে চুয়াডাঙ্গা যাবে। সন্ধ্যার পর পুলিশ আলমডাঙ্গা স্টেশন এলাকায় ওঁৎ পেতে ছিল। এসময় রাত ১০টার দিকে সিএনজি স্ট্যান্ড থেকে চুয়াডাঙ্গা যাওয়ার সময় আব্দুল হাকিমকে গ্রেফতার করা হয়। সে সময় পুলিশ তার দেহ তল্লাশী করে কোমর থেকে ১টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

উল্লেখ্য, গত বছর ১৯ জুলাই রাতে আইলহাঁসের আব্দুল কুদ্দুসের ছেলে মুদী দোকানি হাসিবুলকে অজ্ঞাত ব্যক্তি মোবাইল ফোনে ডেকে নেয়। পরে তাকে ধরে নিয়ে গ্রামের মাঠের ভেতর কুপিয়ে হত্যা করে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: