ওবায়দুল হক চৌধুরী

বিশেষ প্রতিনিধি

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৪৯:৫১

ছবি: প্রতীকী

কক্সবাজারে নবগঠিত এডহক ভিত্তিতে পরিচালিত র‍্যাবের নতুন ব্যাটালিয়ন-র‍্যাব-১৫ এর অভিযানিক দলের সাথে টেকনাফের দমদমিয়া এলাকায় ডাকাত দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

এতে শীর্ষ ডাকাত (বাস্তুচ্যুত মায়ানমার নাগরিক) এবং নয়াপাড়া আনসার ক্যাম্প লুট ও আনসার কমান্ডার হত্যাকাণ্ডের অন্যতম হোতা নুরুল আলম নিহত হয়েছে।

এ সময় ঘটনাস্থল থেকে ২ টি বিদেশী পিস্তল, ২ টি ম্যাগাজিন ও ১৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে।র‍্যাব-১৫ (টেকনাফ) এর লে. মির্জা শাহেদ মাহতাব মুঠোফোনে সিবিএনকে জানান, শুক্রবার ভোরে তাদের আভিযানিক দলকে লক্ষ্য করে গুলি চালায় একটি ডাকাত দল। আত্মরক্ষার্থে তারাও পাল্টা গুলি চালায়। প্রায় ১৫ মিনিট গুলিবিনিময়কালে ডাকাত নুরুল আলম নিহত হয়। এতে র‍্যাব-এর দুজন সদস্য সামান্য আহত হয়েছে বলে দাবি করেন মির্জা শাহেদ মাহতাব।আহত দুজনকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে।র‍্যাব-১৫ এর অধিনায়ক মেজর মেহেদী হাসান শুক্রবার সকাল ৯ টার দিকে খুদে বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মারদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: