শেষের পথে ‘হৃদয় জুড়ে’

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০১:২৯ পিএম

ওপার বাংলার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে জুটি বেঁধে হাজির হচ্ছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব। গেল ২০১৭ সালের মার্চে শুরু হয়েছিল এই জুটির ‘হৃদয় জুড়ে’ সিনেমার শুটিং। কিন্তু পরিচালক ও অভিনেত্রীর মনোমালিন্যের জেরে অনেকদিন আটকে ছিল এই ছবির কাজ। শুরুর দিকে বেশিরভাগ অংশের কাজ শেষ হয়ে গেলেও বাকি ছিল বেশ কিছু অংশের।

ছবির বাকি অংশগুলোর কাজ শেষ করে আসছে পহেলা বৈশাখে মুক্তি দেওয়ার লক্ষ্যে চলছে শেষ লটের শুটিং। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাজধানীর ৩০০ ফিট এলাকায় শেষ লটের শুটিংয়ে অংশ নেন চিত্রনায়ক নিরব। সেখানে টানা ৬ দিন শুট চলবে বলে জানান এই ছবির নায়ক। নিরব ছাড়াও শেষ লটে শুটিং করছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন ও যুবরাজ প্রমুখ।

নিরব বলেন, শুক্রবার থেকে শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছি। টানা ৬ দিন কাজ হবে এই ছবির। এর মধ্য দিয়েই ছবিটির কাজ প্রায় শেষ হয়ে যাবে। এই ছবিটি নির্মিত হচ্ছে মৌলিক গল্পে। প্রেম-ভালোবাসা নিয়ে নানা ক্লাইমেক্স রয়েছে এই ছবিতে।

এর আগে মনোমালিন্যের জেরে ছবির জন্য শিডিউল দিচ্ছিলেন না অভিনেত্রী প্রিয়াঙ্কা। অভিমানের পালা শেষ করে গেল বছরের মাঝামাঝি সময়ে শিডিউল দিয়ে কলকাতায় তার অংশের কাজ শেষ করেন প্রিয়াঙ্কা।

&dquote;&dquote;ছবির নির্মাতা জানান, এক বছর প্রিয়াঙ্কার শিডিউলের জন্য অপেক্ষা করেছিলাম। পরে সে শিডিউল দিলে কলকাতায় গিয়ে তার বাকি থাকা অংশের শুটিং করে এসেছি। এরপর প্রায় ৬ মাসের বেশি সময় আমার মা অসুস্থ ছিলেন। সেজন্য কাজে মনোযোগ দিতে পারিনি। এছাড়াও এই ছবির আরেক অভিনেতা কাজী হায়াত সাহেব অসুস্থ হয়ে আমেরিকায় আছেন। তার জন্যেও অপেক্ষা করতে হয়েছে। সব ঝামেলা থেকে বেরিয়ে এবার ‘হৃদয় জুড়ে’র কাজ করছি। ছয় দিন শুটিং করলেই পুরো কাজ শেষ হয়ে যাবে।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রযোজিত এই ছবির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন। আসছে পহেলা বৈশাখে ‘হৃদয় জুড়ে’ মুক্তি দিতে চান বলে জানান নির্মাতা।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: