রাজাপুরে ৩ চাঁদাবাজ আটক

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩১ পিএম

ঝালকাঠির রাজাপুরে কথিত মানবাধিকার কর্মী ও সাংবাদিক পরিচয়দিয়ে ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা চাওয়ার অভিযোগে ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় উপজেলার সদর বাজারে এ ঘটনা ঘটে। 

আটককৃতরা হলো, শাহাবুদ্দিন, রিপন হাং ও নির্মল ঘোষ কাজল।

স্থানীয়রা জানায়, সকাল ১১টায় উপজেলার সদর বাজারে মটরসাইকেল যোগে ফেন্ডস বেকারীতে প্রবেশ করে তারা নিজেদের মানবাধিকার কর্মি ও দৈনিক বরিশাল ক্রাইম এর প্রতিনিধি দাবী করে ঐ বেকারীর বিএসটিআই ও পরিবেশ অধিদপ্তরের অনুমোদন আছে কিনা তা জানতে চায়। পরে বেকারীর কারখানার ভিতরে প্রবেশ করে বের হয়ে বেকারীর মালিক অনুপ মজুমদার এর কাছে টাকা দাবী করে অন্যথায় তারা তার বেকারীর বিরুদ্ধে রিপোর্ট করবে বলে হুমকি দেয়। এ সময় এলাকার স্থানীয় জনতার সন্ধেহ হলে তারা ৩ জনকেই আটক করে থানায় সোপর্দ করে। 

এ বিষয়ে বরিশাল থেকে প্রকাশিত ‘দৈনিক বরিশাল ক্রাইম’ এর সম্পাদক ও প্রকাশক এইচ এম শাহআলম শাহ জানান, আটককৃত ৩ চাঁদাবাজ আমার পত্রিকার সাঙ্গে জড়িত নয়। এদের পরিচয় আমি জানিনা। আমার অজান্তে আমার পত্রিকার ভূয়া কার্ড তৈরি করে বিভিন্ন স্থানে চাঁদাবাজী করে আমার পত্রিকার সম্মান ক্ষুন্ন করছে। 

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহিদ হোসেন জানান, বিষয়টি জটিল এজন্য নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছি। তিনি যে সিদ্ধান্ত দেবেন সে মোতাবেক ব্যবস্থা নেব। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত ৩ জনই থানা পুলিশের হেফাজতে রয়েছে। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: