রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি:

গলায় রশি পেঁচানো যুবকের লাশ উদ্ধার

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৩৬:০০

ছবি: প্রতিনিধি

দিনাজপুরের বিরলে সেফটি ট্যাংকির ভিতর থেকে গলায় রশি পেঁচানো এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিতহ যুবকবের নাম রুবেল (২২)। সে বিরল উপজেলার ৬ নং ভান্ডারা ইউনিয়নের বেতুড়া পুকুর পাড়ের আনোয়ার আলীর ছেলে ।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টার সময় বিরল উপজেলার ভারাডাঙ্গী বাজারের আশরাফ আলীর বাড়ীর সৌচাগারের সেফটি ট্যাংকের ভিতর শেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, সকাল বেলা তার বাড়ীর পিছনে গিয়ে দেখতে পান যে, তার মরিচ ক্ষেতের মরিচ গাছ কে বা কারা ভেঙ্গে ফেলেছে। এ সময় তিনি তার সৌচাগারের সেফটি ট্যাংকের ঢাকনা সরানো দেখতে পান। তিনি কাছে গিয়ে দেখেন সেফটি ট্যাংকের ভিতরে একটি লাশ ভেসে আছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় তার গলায় রশি পেঁচানো ছিল। এলাকাবাসী ধারণা করছে তাকে রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করার পর লাশটি সেফটি ট্যাংকের ভিতরে ফেলে দেয়া হয়েছে।

বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করার পর লাশটি সেফটি ট্যাংকের মদ্যে ফেলে দেয়া হয়েছে লাশের ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে হত্যার কারণ জানা যায়নি।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: