স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন কাজী অলিদ ইসলাম

প্রকাশিত: ০৪ মার্চ ২০১৯, ১২:৪৪ পিএম

আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনে বাসাইল উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে লড়বেন বাসাইল উপজেলার সাবেক চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আ’লীগ সভাপতি কাজী অলিদ ইসলাম।

শুক্রবার (১ মার্চ) রাতে আ’লীগ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বাসাইল উপজেলায় চেয়ারম্যান পদের জন্য দলীয় মনোনয়ন পান উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস। এরপর থেকেই কাজী অলিদ ইসলামের স্বতন্ত্র প্রার্থী হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জনসাধারণের নজরে আসে।

কাজী অলিদ ইসলামকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিবেন কিনা জানতে চাইলে বিডি২৪লাইভকে তিনি জানান, ‘আ’লীগ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত রয়েছে যদি কেউ দলের মনোনয়নের বাইরে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে জয়ী হন তাহলে সে আ’লীগেরই হবেন। সুতরাং দলের এই সিদ্ধান্ত কে শ্রদ্ধা জানিয়েই আমি কাজী অলিদ ইসলাম আসন্ন বাসাইল উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবেই নির্বাচনে অংশগ্রহণ করব। তৃণমূলে আমার যে জনসমর্থন রয়েছে তাতে আমি আবারও নির্বাচিত হতে পারব বলে আশা রাখি।’

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর থেকে উপজেলায় পাঁচ প্রার্থী মনোনয়ন পাওয়ার জন্য বিভিন্ন ভাবে লবিং করে আসছিলেন। তাদের মধ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, মাহমুদ হোসেন আলমাজিদী শিষ মিয়া, হাজী মতিয়ার রহমান গাউস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার জমাদার ও সাবেক ছাত্রনেতা সালাহউদ্দিন লাভলু।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: