নির্বাচনে লড়বেন অমিত হাসান

প্রকাশিত: ০৪ মার্চ ২০১৯, ০১:০২ পিএম

চলতি বছরে সম্পন্ন হবে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে চলছে এফডিসি পাড়ায় আলোচনা। সরগরম হয়ে উঠেছে এফডিসি প্রাঙ্গণ। তৈরি হয়েছে নতুন বেশ কয়েকটি প্যানেল।

বর্তমান ক্ষমতায় থাকা মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলসহ আরো দুটি প্যানেল নির্বাচনে অংশ নেবে আগামী নির্বাচনে। নতুন দুই প্যানেলে সভাপতির পদে নির্বাচন করা নিয়ে চলছে মতবিরোধ। অন্যদিকে শোনা যাচ্ছে সাবেক শিল্পী সমিতির সভাপতি শাকিব খান এবার সভাপতি পদে নির্বাচন করবেন। তার প্যানেলে কে থাকবেন সেটা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে অমিত হাসান ও ডি এ তায়েব শাকিব খানকে সভাপতি রেখে দু’জন সাধারণ সম্পাদক পদে লড়বেন বলে কথা উঠে। তবে নির্বাচনের বিষয়ে কোন মন্তব্য করেননি শাকিব খান।

এ বিষয়ে অমিত হাসান বিডি২৪লাইভকে বলেন, আমি নির্বাচন করবো এটা সিউর। তবে কার প্যানেলে বা কোন পদে করবো সেটা এখনই বলছি না। হতে পারে সভাপতি বা সেক্রেটারি। ডি এ তায়েব ভাই সরকারী চাকরি করেন। তিনি নির্বাচনে অংশ নিবেন কিনা সেটা নিয়ে উনার সিদ্ধান্ত রয়েছে। তবে আমি নির্বাচনে অংশ নিচ্ছি।

অমিত হাসান বলেন, বিগত সময় আমি শিল্পী সমিতির সেক্রেটারির ছিলাম। শিল্পীদের জন্য কাজ করেছি। সমিতির উন্নয়নের জন্য অনেক কিছু করেছি। আমি আবারও শিল্পীদের জন্য কাজ করতে চাই। সমিতির উন্নয়ন করতে চাই। নির্বাচনের বিষয়ে আমি চলতি মাসের মধ্যে ফাইনালি সব জানিয়ে দিবো।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: