অনাগত সন্তানের নাম নিয়ে যা বললেন সালমা

প্রকাশিত: ০৪ মার্চ ২০১৯, ০৫:৫০ পিএম

এই সময়ের একজন শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী সালমা। ২০০৬ সালে ‘তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। হালের জনপ্রিয় এই শিল্পী এবার একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। চ্যানেলটির নাম ‘সালমা মিউজিক’। এই চ্যানেল থেকে নিয়মিত গান প্রকাশ করবেন তিনি।

নিজের গানের বাইরেও অন্য শিল্পীদের গানও প্রকাশ করা হবে এই চ্যানেলে। পাশাপাশি বিভিন্ন সময় গাওয়া তাঁর আগের গানগুলোও পাওয়া যাবে এখানে। আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে ইউটিউব চ্যানেলটির উদ্বোধন করবেন বলে জানান সালমা। চ্যানেলে প্রকাশের জন্য ছয়টি নতুন গান নিয়ে নতুন একক অ্যালবাম প্রকাশ করারও পরিকল্পনা রয়েছে তাঁর, যেটি প্রকাশ হবে আগামী পহেলা বৈশাখ।

সালমা বলেন, ‘ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়েই চলতে হয়। এখন অনেক শিল্পীরই নিজ নামে ইউটিউব চ্যানেল আছে। এবার আমিও এর সঙ্গে যুক্ত হলাম। বলতে পারেন এটা সময়ের দাবি। ভক্তরা এই ‘সালমা মিউজিক’ চ্যানেলে গেলেই আমার নতুন-পুরোনো সব গান পেয়ে যাবেন। এটা নিশ্চয়ই সবাই উপভোগ করবেন।’

তিনি আরও বলেন, ‘এস’ দিয়ে আমার অডিও কোম্পানির নাম রেখেছি এস এস মাল্টিমিডিয়া। আমার স্বামী ও মেয়ের নামও ‘এস’ (সাগর ও স্নেহা) দিয়ে শুরু। তাই এমন নামকরণ করেছি। ভবিষ্যতে আমার আরও সন্তান হলে তাদের নামও ‘এস’ দিয়েই শুরু করব!

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: