সংসদে আসলেই বিএনপিকে সহযোগিতা, প্রেসক্লাবের বক্তব্যে কী হবে?

প্রকাশিত: ০৫ মার্চ ২০১৯, ০৫:৫৩ পিএম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিচ্ছে না, এটা এক কথায় বললে, বলতে হয় জেনে শুনে ভুল করছে বিএনপি।

তিনি আরও বলেন, জাতীয় প্রেসক্লাবে বক্তব্য আর ব্রিফিং করে বিএনপির কোন লাভ হবে না। বরং সংসদে এলে আপনাদের (বিএনপি) সহযোগিতা করা হবে।

মঙ্গলবার (৪ মার্চ) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

নাসিম বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ না নিয়ে জেনে শুনে ভুল করছেন। তারা শপথ নিয়ে সংসদে যোগ দিলে স্বাগত জানাবে আওয়ামী লীগ। আর সংসদে তারা সব বিষয়ে কথা বলতে পারবেন, কোনো বাধা দেওয়া হবে না।

নাসিম বলেন, বিরোধী দলবিহীন রাজনীতি আওয়ামী লীগ চায় না। আওয়ামী লীগ চায় সংসদ ও রাজপথে বিরোধী দল থাকুক। কোন সরকার ভুলের উর্দ্বে নয়, কাজ করলে ভুল হয়েই থাকে। শক্তিশালী বিরোধী দল থাকলে তা ধরিয়ে দিতে পারবে।

প্রয়াত জননেতা ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল জলিলের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতা কামনা করে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তিনি বলেন, ‘ঐক্যফ্রন্ট থেকে যারা নির্বাচনে বিজয়ী হলেন, তারা আটজন হোক, ১০ জন হোক- পার্লামেন্টে আসুন। তারা এলে তো সরকার সবসময় আতঙ্কে থাকবে।’

স্মরণসভা শেষে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাদীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর দ্রুত সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

বিডি২৪লাইভ/এসবি/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: