মঞ্চে উঠেই নৃত্যশিল্পীকে থাপ্পড় দিলেন নায়ক বাপ্পী

প্রকাশিত: ০৫ মার্চ ২০১৯, ১০:৪৮ পিএম

বাপ্পি চৌধুরী। বাংলাদেশ চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম অভিনেতা। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে অভিনয় জগতে অভিষেক হয় তার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

কিন্তু মঙ্গলবারের (৫ মার্চ) এক অনুষ্ঠানকে ঘিরে বেশ আলোচিত বাপ্পী। অনুষ্ঠানে ভরা মঞ্চে উঠে এক নৃত্যশিল্পীকে কষে থাপ্পড় দেন বাপ্পী। এটি কোন সিনেমার দৃশ্য ছিল না। কিন্তু কেন এমনটি করলেন সময়ের আলোচিত এ অভিনেতা।

সে বিষয়ে জানতে চাওয়া হলে বিডি২৪লাইভকে বাপ্পী বলেন, আমি পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছি। আমি সকাল থেকে এ ধরণের কিছু করার কথা ভাবছিলাম। আমি ইংরেজি গানের বিপক্ষে। আমাদের দেশের গান থাকতে কেন ইংরেজি গানে নাচতে হবে?

জানা গেছে, বাপ্পী যখন মঞ্চে ওঠেন, তখন ইংরেজি গানের সঙ্গে পারফর্ম করছিলেন একজন নৃত্যশিল্পী। এরপর তিনি মঞ্চে উঠে ওই নৃত্যশিল্পীকে কষে থাপ্পড় দেন। এমন ঘটনায় সবাই ঘাবড়ে যায়। কিছুক্ষণ পুরো চুপ হয়ে যায় উপস্থিত দর্শকরা।

সবাই ভাবেন, বাপ্পী হঠাৎ রাগছেন কেন? পরে মঞ্চে বাপ্পী জানান, ‘আমাদের দেশের বাংলা গান থাকতে কেন ইংরেজি গানে নাচতে হবে?’ এরপর সবাইকে বাংলা গানে নাচার আহ্বান জানান আর বাপ্পী নিজেও শুরু করেন তার পরিবেশনা।

বাপ্পী জানান, প্রকৌশলীদের অনুষ্ঠানে তিনি ‘আমি যে বাংলাদেশি রে’, ‘গভীরে গভীরে’ ও ‘সোনা বন্দে’ গানগুলোর সঙ্গে নেচেছেন। টানা ১৩ মিনিট পারফর্ম করেন তিনি।

অনুষ্ঠানে তার পরিবেশনার কোরিওগ্রাফার ছিলো স্টোর্মি স্কাই। প্রকৌশলীদের এই আয়োজনে বাপ্পী চৌধুরী ছাড়াও পারফর্ম করেছিলেন হিমি, শিপন মিত্র, মীর সাব্বির, নাদিয়া, এফএস নাঈম। অনুষ্ঠান পরিচালনা করেছেন ইভেন্ট ম্যানেজমেন্ট ফাইবার কমিউনিকেশন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: