ওয়েব সিরিজে চঞ্চল ও মিম

প্রকাশিত: ১১ মার্চ ২০১৯, ০৩:৪৯ পিএম

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বেশ ব্যস্ত সময় পার করছেন। চলতি বছরটা ভালোই কাটাচ্ছেন তিনি। সিনেমা আর ওয়েব সিরিজ নিয়েই এখন তার ব্যস্ততা। গত মাসে মুক্তি পেয়েছে তার ‘দাগ হৃদয়ে’ ছবিটি। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘সাপলুডু’ ছবিটি। এর ফাঁকে কাজ করছেন ওয়েব সিরিজে। অন্যদিকে চঞ্চল চৌধুরী ব্যস্ত রয়েছেন নাটক নিয়ে। অনেক দিন পর একসঙ্গে কাজ করছেন এই জুটি।

রবিবার (১০ মার্চ) থেকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে। সেখানে অংশ নিয়ে শুটিং করছেন মিম ও চঞ্চল। সাজ্জাদ হোসেন দোদুলের রচনা ও পরিচালনায় এ ওয়েব সিরিজের নাম ‘নীল দরজা’। এতে মিমকে দেখা যাবে তাবাসসুম চরিত্রে। টানা পাঁচ দিন শুটিং চলবে বলে নির্মাতা জানান।

মিম বলেন, ‘এই সিরিজের গল্পটা খুব পছন্দ হয়েছে। আর দোদুল ভাইয়ের কাজ মানেই ভিন্ন কিছু। সব মিলিয়ে ভালো কিছু একটা পাবেন দর্শকরা। এছাড়া চঞ্চল ভাই আছেন সাথে। তার সাথে অনেক দিন পর কাজ করছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

ওয়েব সিরিজটি শিগগিরই বায়োস্কোপ নামে একটি অ্যাপসে প্রচার করা হবে বলে নির্মাতা জানান।

এর আগে বিদ্যা সিনহা মিম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামে ৭ পর্বের একটি ওয়েব সিরিজে প্রথমবারের মতো অভিনয় করেন। এটি পরিচালনা করেন অনিমেষ আইচ। সম্প্রতি কলতায় তার অভিনীত ‘থাই কারি’ নামে একটি ছবি মুক্তি পায়।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: