শুভর নতুন নায়িকা ঐশী

প্রকাশিত: ১২ মার্চ ২০১৯, ১২:৪২ পিএম

বাণিজ্যিক এ ছবির সাফল্যের পর এর প্রযোজনা প্রতিষ্ঠান ঘোষণা দেয় নতুন নির্মাণের। এ নতুন এ ছবির নাম ‘মিশন এক্সট্রিম’। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী এবার আসছেন সেলুলয়েডের পর্দায়। চুক্তিবদ্ধ হয়েছেন বিগ হিট ‘মিশন এক্সট্রিম’। এতে অভিনয় করবেন আরিফিন শুভ। তবে ছবির নায়িকা নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান তেমন কিছু প্রকাশ করেনি। এ নিয়ে কৌতূহল জন্ম নেয় কে হচ্ছেন শুভর নায়িকা।

ব্যাপারে জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, ‘ক’দিন আগে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আর এ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আমার অভিষেক হচ্ছে। আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। আত্মনির্ভর একটি মেয়ের চরিত্রে দেখা যাবে আমাকে। চরিত্র অনুযায়ী নিজেকে প্রস্তুত করার চেষ্টা করছি। ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। এর মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।’

ঐশী জানান চরিত্র ফুটিয়ে তোলার অংশ হিসেবে উচ্চারণ ও ভয়েস নিয়ে আলাদাভাবে কাজ করছেন তিনি। আসছে ১৭ কিংবা ২০ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে।

ছবিটির নির্মাতা ফয়সাল আহমেদ বলেন, ‘আমার বিশ্বাস ঐশীর আগমনের মাধ্যমে ঢালিউড একজন কর্মঠ এবং পেশাদার নায়িকা পেতে যাচ্ছে।’

এদিকে আরেফিন শুভ বলেন, ‘গত সপ্তাহে চুক্তিবদ্ধ হয়েছি। আমি ভীষণ নার্ভাস। প্রথমেই বড় বাজেটের ছবিতে যুক্ত হলাম। অন্যদিকে আমার অভিনয়ের অভিজ্ঞতা একেবারেই শূন্যের কোঠায়। তাই এখন শুধু প্রস্তুতি নিচ্ছি।’ তিনি জানান, ছবিতে তাকে একজন চাকরিজীবী দৃঢ় মনোবলের মেয়ে হিসেবে দেখা যাবে।

‘মিশন এক্সট্রিম’-এ গেল ডিসেম্বরে শুভ চুক্তিবদ্ধ হয়েছিলেন। তারপর থেকে খোঁজা হচ্ছিল ছবির সব গুরুত্বপূর্ণ চরিত্র। অবশেষে জানা গেল, শুভর ‘মিশন এক্সট্রিম’ ছবির নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী।

‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করতে যাচ্ছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। ফয়সাল ‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রধান সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ছবিটির কাহিনিকার ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ারই নতুন ছবিটির গল্প ও পরিচালনায় থাকছেন।

ঐশী প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমার গল্পের একটি অংশের সাথে অপর একটি অংশের গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মতো একজন নতুন অভিনেত্রীর প্রয়োজন ছিল। সেই বিচারে ঐশীকে যুক্ত করা হয়েছে। আমার বিশ্বাস তিনি তার সর্বোচ্চ মেধা ও মননের মাধ্যমে দর্শক হৃদয় জয় করে নেবেন।’

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: