প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ডের হামলা থেকে রক্ষা পেল টাইগাররা, যা বলল বিএনপি

১৫ মার্চ, ২০১৯ ১২:১৯:০৬

ছবি: প্রতিনিধি

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের একটি মসজিদে সন্ত্রাসী হামলা ঘটনার প্রাণে বেঁচে আসায় শুকরিয়া জ্ঞাপন করেছে বিএনপি। পাশাপাশি এই সন্ত্রাসী হামলায় উদ্বেগ প্রকাশ করেছে দলটি।

শুক্রবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলের পক্ষ থেকে এ উদ্বেগ প্রকাশ করেন।

রিজভী আহমেদ বলেন, নিউজিল্যান্ড সফররত আমাদের খেলোয়াড়রা অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। আমি আল্লাহ কাছে শুকরিয়া জানাচ্ছি তারা প্রাণে রক্ষা পেয়েছেন। ঘটনার পরপরই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জানিয়েছে তার পক্ষ থেকে উদ্বেগ জানাতে।

তিনি আরও বলেন, দলের পক্ষ থেকে সন্ত্রাসী হামলায় নিহতদেরও মাগফেরাত কামনা করছি। এবং আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি তিনি আমাদের খেলোয়াড়দের বাঁচিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে হ্যাগলি ওভাল মাঠের খুব কাছে একটি মসজিদে অনুশীলন শেষে তারা ওই মসজিদে জুমার নামাজ আদায়ে যান। মসজিদে প্রবেশের মুহূর্তে স্থানীয় একজন তাদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন, এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। আতঙ্কিত খেলোয়াড়েরা তখন দৌঁড়ে হ্যাগলি ওভালে ফেরত আসেন।

বিডি২৪লাইভ/এমই/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: