এম শরীফ আহমেদ

ভোলা প্রতিনিধি

হাসপাতালের বাথরুমে নবজাতক! 

১৫ মার্চ, ২০১৯ ২৩:০১:০০

ছবি: প্রতিনিধি

ভোলা হাসপাতালের বাথরুম থেকে একটি নবজাতক শিশু উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) বিকেলে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের স্টাপরা। উদ্ধারের পর শিশুটিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তৈয়বুর রহমান প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

তবে শিশুটির তাৎক্ষণিক কোন পরিচয় পাওয়া যায়নি। শিশুটি সুস্থ রয়েছে বলে জানিয়েছেন মেডিকেল অফিসার তৈয়বুর রহমান।

হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনরা জানান, বিকেলে হাসপাতালের পরিচ্ছন্ন কর্মীরা পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করছিল। এ সময় তারা রাথরুম পরিষ্কার করতে গিয়ে একটি নবজাতক ছেলে শিশুকে ঘুমন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের সবাইকে জিজ্ঞাসা করলেও শিশুটির পরিচয় পাওয়া যায়নি।

ভোলার সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার এ তথ্য নিশ্চিত করে বলেন, জন্মের পর নবজাতক শিশুটিকে বাহিরের কোন লোক বাথরুমে রেখে গেছেন বলে আমি মনে করি। কারণ আমাদের হাসাপাতালে এমন কোন রোগী আজ ছিল না।

তিনি আরও জানান, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন শিশুটি হাসপাতালে নিরাপদে রয়েছে। তবে তার পরিচয় এখনো জানা যায়নি। বিষয়টি আমরা থানায় জানিয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিঞা বলেন, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। এ বিষয়ে নতুন কোনো তথ্য পেলে আপনাদেরকে জানাবো।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: