মার্কেটের গোডাউনে আগুন, মালামাল পুড়ে ছাই

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ০৫:৫৩ পিএম

নাটোর শহরের ইসলাম সুপার মার্কেটের গোডাউনে আগ্নিকান্ডে প্রায় এক কোটি টাকার মালামাল পুড়ে গেছে। মঙ্গলবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে গোডাউনে ধোঁয়া দেখা যায়। 

এ সময় পাশের দোকানদারেরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেও কোনও লাভ হয়নি। অল্প সময়ের মধ্যে আগুন পাশের পাইপের গোডাউনে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে। গোডাউনে থাকা স্কুল ব্যাগ, ছাতাসহ ভ্যারাইটি সামগ্রী পুড়ে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা তার।

পাশের দোকানদার মাসুম জানান, গোডাউনে ধোঁয়া দেখার সঙ্গে সঙ্গে আমরা বালতিতে করে পানি ছিটাই। কিন্তু আগুন মুহূর্তের মধ্যে পাশের গোডাউনে ছড়িয়ে পড়ে।

নাটোর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আক্তার হোসেন জানান, সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেড় ঘণ্টার চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আনি। এ সময় গোডাউনে থাকা মালালের প্রায় পুরোটাই পুড়ে ছাই হয়ে যায়।

সিগারেটের আগুন থেকে গোডাউনে আগুনের সূত্রপাত বলে ধারণা করছেন তিনি।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: