সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

শাহজাদপুরে একজনকে কুপিয়ে হত্যা

২১ মার্চ, ২০১৯ ০২:০০:০০

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের আলোকদিয়ার দক্ষিণপাড়া গ্রামে মঙ্গলবার (১৯ মার্চ) রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মধু প্রামাণিক(৪৫) নামের এক ট্যাংকলরি শ্রমিককে পাশের বাড়ির জাহাঙ্গীর গং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মম ভাবে হত্যা করেছে।

নিহত মধু ওই গ্রামের হাজী শহীদ প্রামাণিকের ছেলে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। নিহতর ছেলে সাব্বির হোসেন,মেয়ে আজমেরী খাতুন ও নিহতর বোন পারভীন বেগম জনান, মঙ্গলবার নিহত মধু প্রামাণিকের চাচাতো ভাই স্বপনের বৌভাত অনুষ্ঠান ছিল।

এ অনুষ্ঠান শেষে রাত ৯টার দিকে মধুর বাড়ির ছেলেরা উচ্চ শব্দে সাউন্ডবক্সে গান বাজাচ্ছিল। এ সময় পাশের বাড়ির মৃত হাছেন সরকারের ছেলে জাহাঙ্গীর সরকার(৫০) এ গান বাজানো নিষেধ করে এবং মধুর ছেলে সাব্বিরকে(১৭) জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করে।

এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতন্ডর এক পর্যায়ে জাহাঙ্গীর সরকারের ছেলে মিঠুন সরকার(২৪) সহ তার পক্ষের ১৬/১৭ জন হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে মধু প্রামাণিককে গুরুতর আহত করে। তাকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পোতাজিয়া ও পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামবাসির মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ

ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মধুর লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গ থেকে ময়না তদন্ত শেষে পরিবারকে বুঝিয়ে দেয়া হবে।

এ ঘটনায় নিহতর ভাই আব্দুল মতিন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: