বিয়ে করছেন মোস্তাফিজ, কেনাকাটাও শেষ!

প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ১০:০৩ এএম

বিয়ে করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজের বিয়ে করার বিষয়টি তার পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে। আগামী শুক্রবার বিয়ে অনুষ্ঠিত হওয়ার করা রয়েছে বলে জানা গেছে। পাত্রীর বাড়ি সাতক্ষীরায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বলেও শোনা যায়।

সূত্র জানায়, বিয়ের উদ্দেশ্যে মোস্তাফিজ এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে বৃহস্পতিবার (২১ মার্চ) ঢাকা ছেড়ে যাবেন। বেশ ফলাও করে এ খবরটি প্রচার করছে বিভিন্ন গণমাধ্যম।

সেখানে বলা হয়, মোস্তাফিজের পারিবারিক সূত্রটি খুব বেশি কিছু বলতে রাজি হননি। কারণ ফিজ চান না তার বিয়ে বিষয়টি নিয়ে আলোচনা হোক।

এছাড়া মোস্তাফিজ আগামী কয়েকদিন আগে তার সাতক্ষীরায় অবস্থান করার কথা স্বীকার করেছেন গণমাধ্যমে। শুক্রবার তিনি পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন বলেও জানিয়েছেন।

তবে তার বিয়ের বিষয়ে জানতে বিডি২৪লাইভের পক্ষ থেকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। ফলে এ বিষয়ে মোস্তাফিজের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গুঞ্জন শোনা যাচ্ছে- এরই মধ্যে বিয়ে উপলক্ষে কেনাকাটা সেরে ফেলেছেন মোস্তাফিজ। এখন শুধু মালা বদলের অপেক্ষা।

২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় কাটার মাস্টার মোস্তাফিজুরের। অভিষেকেই ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম্যান্স করে হইচই ফেলে দিয়েছিলেন ক্রিকেট বিশ্বে। ফিজ এখন পর্যন্ত খেলেছেন ৪৩ ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ।

মোস্তাফিজের বয়স এখন ২৪।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: