প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

ভেঙে যাচ্ছে শিল্পা শেঠির সংসার!

২২ মার্চ, ২০১৯ ০০:৩০:২৬

চলচ্চিত্র জগতে তারাকাদের বিবাহ বিচ্ছেদ যেন স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সেটি বলিউড, হলিউড, টালিউড কিংবা ঢালিউড প্রত্যেক জায়গায় দৃশ্যমান। আর সেই বিচ্ছেদের ছায়া পড়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সংসারে। গত কয়েকদিন ধরে ভারতের গণমাধ্যমগুলোতেও বলা হচ্ছে তার বিচ্ছেদের খবর।

খবরে বলা হচ্ছে, স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে আর টিকছে না শিল্পার সুখের সংসার। দীর্ঘদিন ধরে এই দম্পতির মধ্যে বনীবনা হচ্ছে না। এর চূড়ান্ত রুপ নিচ্ছে বিচ্ছেদে।

২০০৯ সালে রাজের সঙ্গে বিয়ে হয় শিল্পার। চলতি বছরেই নাকি তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে। শেষ হয়ে যাচ্ছে এই দম্পতির এক দশকের সংসার।

এদিকে কিছু গণমাধ্যম দাবি করছে, এই বিচ্ছেদের খবর সত্যি নয়। এটা স্রেফ ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির পরিচালক অনুরাগ বসুর একটি দুষ্টামি। সুপার ড্যান্সারের সেটে শিল্পা শেঠির ফোন নিয়ে তার মা সুনন্দা শেঠিকে একটা ক্ষুদেবার্তা দেন অনুরাগ। সেখানে লেখা ছিল- শিল্পা আর রাজ কুন্দ্রার সঙ্গে সংসার করবেন না। শিগগিরই ডিভোর্স হচ্ছে তাদের।

এ ম্যাসেজের বিষয়ে কিছুই জানতেন না শিল্পা। তার মা তাকে বিষয়টি জানিয়েছেন যে, অনুরাগ তাকে ক্ষুদেবার্তা পাঠিয়েছেন তার ডিভোর্সের ব্যাপারে। সঙ্গে সঙ্গে অনুরাগের কাছ থেকে ফোন কেড়ে নিয়ে শিল্পা তার মাকে মূল ঘটনাটি জানিয়ে দেন। বলেন, অনুরাগ দুষ্টুমি করে এমনটি করেছে।

এর আগেও শিল্পার বোন শমিতাকেও ক্ষুদেবার্তা পাঠিয়ে অনুরাগ বলেছিলেন যে, শিল্পা ফের মা হতে চলেছেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: